১০৮ মেগাপিক্সেল ক্যামেরার দুর্ধর্ষ ফোন Redmi Note 10 Pro Max আজ কেনার সুযোগ

redmi-note-10-pro-max-sale-today-via-amazon-mi-com-price-in-india-rs-18999-offers

এই মাসের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 10 সিরিজ। এই সিরিজের প্রিমিয়াম ফোন হিসাবে Xiaomi, Redmi Note 10 Pro Max কে বাজারে এনেছিল। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৫,০২০ এমএএইচ ব্যাটারি, এইরকম দুর্ধর্ষ ফিচারের সাথে আসার কারণে ফোনটির জনপ্রিয়তা ভারতে তুঙ্গে। গত ১৮ মার্চ ফোনটির প্রথম সেল ছিল, যেখানে মিনিটের মধ্যে রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এর সমস্ত ইউনিট বিক্রি হয়ে যায়। তাই ওই সেলে আপনি যদি ফোনটি না কিনতে পারেন তাহলে মন খারাপ করবেন না, কারণ আজ ফের এই ফোনটি ফ্ল্যাশ সেলে কেনার সুযোগ আছে।

Redmi Note 10 Pro Max এর সেল আজ

আজ দুপুর ১২টায় Amazon, Mi.com ও Mi Home Store থেকে রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এর সেল শুরু হবে। সেল উপলক্ষ্যে আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা ছাড় পাবে।

Redmi Note 10 Pro Max এর ভারতে দাম শুরু হয়েছে ১৮,৯৯৯ টাকা থেকে।  ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের এই মূল্য এটি। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজের মূল্য যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে- ডার্ক নাইট, গ্লাসিয়াল ব্লু ও ভিনটেজ ব্রোঞ্জ।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে। এর পাঞ্চ হোলের কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ডিসপ্লের প্রোটেকশনের জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আবার Redmi Note 10 Pro Max ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ফোনে এড্রেনো ৬১৮ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএসে চলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.