আজ ভারতে লঞ্চ হচ্ছে Redmi Note 10 সিরিজ, দাম সহ ফিচার জেনে নিন

redmi-note-10-pro-max-series-launch-in-india-today-how-to-watch-livestream-expected-price-specifications

অবশষে আজ ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে Redmi Note 10 সিরিজ। এই সিরিজের তিনটি ফোনের ওপর থেকে আজ পর্দা সরানো হবে বলে মনে করা হচ্ছে, যেগুলি হল- Redmi Note 10, Redmi Note 10 Pro, এবং Redmi Note 10 Pro Max। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনগুলিকে বাজারে আনা হবে। Xiaomi এর তরফে জানানো হয়েছে এই সিরিজের মুখ্য আকর্ষণ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, সুপার ম্যাক্রো লেন্স ও ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে।

Redmi Note 10 সিরিজ আজ কখন ভারতে লঞ্চ হবে, কিভাবে লঞ্চ ইভেন্ট দেখা যাবে?

রেডমি নোট ১০ সিরিজ আজ দুপুর ১২ টায় একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ হবে। শাওমির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে লঞ্চ ইভেন্ট দেখা যাবে। আবার রেডমি ইন্ডিয়ার টুইটার ও ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই লঞ্চ ইভেন্টের লাইভ আপডেট পাওয়া যাবে। এছাড়াও আমাদের ওয়েবসাইটে নজর রাখলেও আপনি লঞ্চ ইভেন্ট সংক্রান্ত সমস্ত তথ্য পেয়ে যাবেন।

Redmi Note 10 এর দাম (সম্ভাব্য)

আমরা আশা করছি রেডমি নোট ১০ সিরিজে ভারতে ২০,০০০ টাকার মধ্যে লঞ্চ হবে। এরমধ্যে বেস মডেল অর্থাৎ Note 10 ফোনটির দাম রাখা হতে পারে ১২,০০০ টাকার কাছাকাছি। আবার Note 10 Pro আসতে পারে ১৫,০০০ টাকার রেঞ্জে। Note 10 Pro Max পাওয়া যেতে পারে ১৮,০০০ টাকা থেকে।

Redmi Note 10 সিরিজের স্পেসিফিকেশন

আপনি যদি আমাদের ওয়েবসাইটের নিয়মিত পাঠক হন তাহলে নিশ্চয়ই রেডমি নোট ১০ সিরিজের তিনটি ফোনের স্পেসিফিকেশন জেনে গেছেন। টিপস্টাররা ইতিমধ্যেই এই সিরিজের মুখ্য স্পেসিফিকেশন ফাঁস করেছেন। আসুন আরও একবার দেখে নিই এই সিরিজের কোন ফোনে কি ফিচার থাকতে পারে।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রেডমি নোট ১০ ফোনটি ৬ জিবি র‌্যাম, ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডট ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১১ এনএম বেসড অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর সহ আসতে পারে।

Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এদিকে রেডমি নোট ১০ প্রো ফোনে থাকতে পারে ৬.৫৩ ইঞ্চি অ্যামোলেড ডট ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ঈশান অগ্রবাল গতকাল জানিয়েছেন, এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস ৫, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, কোয়াড রিয়ার ক্যামেরা (১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর), ৫,০২০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন