১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসতে পারে Redmi Note 10 Pro বা Pro Max

redmi-note-10-pro-max-series-may-come-with-108mp-camera.jpg

আগামী ৪ মার্চ ভারতে লঞ্চ হবে Redmi Note 10 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে – Redmi Note 10, Redmi Note 10 Pro, ও Redmi Note 10 Pro Max। ইতিমধ্যেই Xiaomi এই ফোনগুলির ফিচার সোশ্যাল মিডিয়ায় টিজ করতে শুরু করেছে। নতুন একটি টিজারে আজ শাওমির গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট এবং শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, Manu Kumar Jain ইঙ্গিত দিয়েছেন, রেডমি নোট ১০ সিরিজ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসতে পারে।

মানু তার টুইটে জানিয়েছেন, রেডমি নোট ৫ প্রো ডুয়েল ক্যামেরার সাথে লঞ্চ হয়েছিল। আবার প্রথম ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ এসেছিল রেডমি নোট ৭ প্রো। এদিকে রেডমি নোট ৮ প্রো ছিল বিশ্বের প্রথম ৬৪ মেগাপিক্সেল ফোন এবং এআই কোয়াড ক্যামেরা প্রো মোডের সাথে এসেছিল Redmi Note 9 Pro অথবা Pro Max। ফলে Redmi Note 10 Pro বা Pro Max ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হতে পারে। যদিও মানু টুইটে ফোনগুলির ক্যামেরা স্পেসিফিকেশন জানাননি, তিনি ফ্যানদের কে অনুমান করতে বলেছেন।

তবে টিপস্টাররা যেহেতু আগেই জানিয়েছেন, রেডমি নোট ১০ সিরিজে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। সেহেতু মানু’র টুইট যে তারই প্রমান তা বলার অপেক্ষা রাখেনা।

এদিকে কয়েকদিন আগেই জানা গেছে Redmi Note 10 সিরিজে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর থাকবে। এরমধ্যে স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। আবার স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর সহ আসতে পারে Redmi Note 10 Pro, এবং Redmi Note 10 Pro Max। আবার এই সিরিজে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেখা যেতে পারে।

গত সপ্তাহে Xiaomiui থেকে রেডমি নোট ১০ সিরিজের স্পেসিফিকেশন ফাঁস করা হয়েছিল। এখানে ক্লিক করে ওই প্রতিবেদনটি পড়তে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন