ভারতে আসার আগেই ফাঁস Redmi Note 10 Pro ও Redmi Note 10 এর দাম

redmi-note-10-pro-price-in-india-leaked-rs-13999-retail-box-expected-specifications

আগামী ৪ মার্চ ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে Redmi Note 10 সিরিজ। এই সিরিজে থাকবে প্রিমিয়াম Redmi Note 10 Pro Max, মিড রেঞ্জ Redmi Note 10 Pro ও স্ট্যান্ডার্ড মডেল Redmi Note 10। ইতিমধ্যেই এই ফোনগুলির স্পেসিফিকেশন আমাদের সামনে এসেছে। জানা গেছে এই সিরিজের ফোনে সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা থাকবে। তবে লঞ্চের আগে এবার এই সিরিজের রেডমি নোট ১০ প্রো ও রেডমি নোট ১০ ফোন দুটির দামও ইন্টারনেটে ফাঁস হল।

ইউটিউবার, Sistech Banna আজ একটি টুইট করে Redmi Note 10 ফোনটির দাম জানিয়েছেন। তিনি টুইটে ফোনটির রিটেল বক্সের ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে রেডমি নোট ১০ ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের বক্স প্রাইস ১৫,৯৯৯ টাকা। তবে আমরা জানি কোনো ফোন যে দামে বিক্রি হয় তার থেকে অনেকটাই বেশি মূল্য বক্সে প্রিন্ট থাকে। সেক্ষেত্রে ইউটিউবারের দাবি ফোনটির এই ভ্যারিয়েন্ট ভারতে ১৩,৯৯৯ টাকায় বিক্রি হতে পারে।

এদিকে টিপস্টার অভিষেক যাদব টুইট করে জানিয়েছেন, Redmi Note 10 Pro ফোনটি গ্লোবাল মার্কেটে ২৭৯ ডলারে পাওয়া যাবে (প্রায় ২০,৪৫০ টাকা)। এই মূল্য হবে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আশা করা যায় এই ফোনগুলি আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হবে।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ফাঁস হওয়া রিটেল বক্সের ছবি থেকে জানা গেছে, রেডমি নোট ১০ ফোনে থাকবে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডট ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১১ এনএম বেসড অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর।

Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারদের দাবি অনুযায়ী, রেডমি নোট ১০ প্রো ফোনটি ৬.৫৩ ইঞ্চি অ্যামোলেড ডট ডিসপ্লে, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন