আগামীকাল লঞ্চ হতে চলেছে Redmi Note 10 ও Redmi Note 10 Pro

redmi-note-10-pro-series-india-launch-date-february-10-expected-specifications

আগামীকাল অর্থাৎ ১০ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে Redmi Note 10 সিরিজ। আজ কোম্পানির তরফে একটি টিজার পোস্ট করে এমনই ইঙ্গিত দেওয়া হয়েছে। গত কয়েকদিন ধরে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে এই সিরিজের ফোনগুলিকে দেখা যাচ্ছিলো, যার পরেই নিশ্চিত হয়ে যায় রেডমি নোট ১০ সিরিজ লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা। ইতিমধ্যেই এই সিরিজের স্পেসিফিকেশন আমরা আপনাদেরকে জানিয়েছি। আশা করা হচ্ছে এই সিরিজে দুটি ফোন, Redmi Note 10 ও Redmi Note 10 Pro কে ১০ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করা হবে।

১০ ফেব্রুয়ারি সকাল ১০:১০ মিনিটে ভারতে লঞ্চ হবে Redmi Note 10 সিরিজ

রেডমি ইন্ডিয়ার সিইও, Manu Kumar Jain আজ রেডমি নোট ১০ সিরিজের একটি টিজার ভিডিও পোস্ট করেছেন। যদিও এই ভিডিও তে তিনি ফোনগুলির নাম উল্লেখ করেননি। তবে তিনি বলেছেন, ‘নোট করুন ১০ ফেব্রুয়ারি সকাল ১০:১০ মিনিট একটি এপিক অ্যানাউন্সমেন্ট’ করা হবে। যার পরে আর বলতে দ্বিধা নেই যে আগামীকাল Redmi Note 10 সিরিজ লঞ্চ হতে চলেছে।

Redmi Note 10 এর দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপ্সটার ঈশান জানিয়েছেন, রিয়েলমি, ভিভোদের মত ব্র্যান্ডকে টেক্কা দিতে রেডমি নোট ১০ সিরিজ অ্যাগ্রেসিভ প্রাইসের সাথে লঞ্চ হবে। মনে করা হচ্ছে এই সিরিজের দাম থাকবে ১০,০০০-১৫০০০ টাকার মধ্যে। Redmi Note 10 ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহ আসতে পারে। আবার ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যেতে পারে রেডমি নোট ১০ প্রো।

পাশাপাশি জানা গেছে Redmi Note 10 Pro ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে। এছাড়া ফোনটি স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর দ্বারা পরিচালিত হবে এবং এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই (MIUI) ১২ থাকবে। সাথে ফোনটি ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন