বড় খবর: ১০ মার্চ ভারতে লঞ্চ হবে Redmi Note 10 সিরিজ, থাকবে 5G সাপোর্ট

redmi-note-10-pro-series-india-launch-date-tipped-10-march-with-5g-support

ইতিমধ্যেই জানা গেছে Xiaomi আগামী মার্চে ভারতে Redmi Note 10 সিরিজ লঞ্চের জন্য তোড়জোড় শুরু করেছে। ই-কমার্স সাইট Amazon ও Mi.com কিছুদিন আগেই এই সিরিজের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করেছে। যদিও সেখানে এই সিরিজের নির্দিষ্ট লঞ্চ ডেট জানানো হয়নি। তবে সম্প্রতি সামনে আসা একটি রিপোর্ট অনুযায়ী, রেডমি নোট ১০ সিরিজ আগামী ১০ মার্চ ভারতে পা রাখবে। এছাড়াও এই সিরিজের Redmi Note 10 ও Redmi Note 10 Pro ফোন দুটি 4G ও 5G সাপোর্টের সাথে আসতে পারে বলে রিপোর্টে দাবি করা হয়েছে।

আগামী ১০ মার্চ লঞ্চ হতে পারে Redmi Note 10 সিরিজ

গিজমোচীনার রিপোর্ট অনুযায়ী, আগামী ১০ মার্চ ভারতে রেডমি নোট ১০ সিরিজ লঞ্চ হবে। ই-কমার্স সাইট Amazon থেকেই এই সিরিজের লঞ্চ ডেট ফাঁস করা হয়েছে (নীচের ছবি দেখুন)। পাশাপাশি অ্যামাজন লিস্টিং থেকে আরও জানা গেছে, রেডমি নোট ১০ এবং নোট ১০ প্রো ফোন দুটি ৪জি ও ৫জি ভ্যারিয়েন্ট সহ আসবে। অনুমান করা হচ্ছে অ্যামাজন ভুলবশত তথ্যগুলি ফাঁস করে ফেলেছে। কারণ কিছু পরে অ্যামাজন লিস্টিং থেকে তথ্যগুলিকে সরিয়ে ফেলা হয়।

ছবি ক্রেডিট – Gizmochina/Amazon

Redmi Note 10 ও Redmi Note 10 Pro সম্পর্কে আপাতত কি জানা গেছে

টিপ্সটারদের দাবি অনুযায়ী, রেডমি নোট ১০ ফোনটি ভারতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। আবার এতে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ এর কাছাকাছি হতে পারে।

এদিকে রেডমি নোট ১০ প্রো ফোনটি MIUI 12 ও ৫,০৫০ এমএএইচ ব্যাটারি সহ আসবে বলে জানা গেছে। এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে দেখা যেতে পারে। এই ফোনে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। ফোনটি ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন