মার্চে ভারতে লঞ্চ হবে Redmi Note 10 সিরিজ, পাবেন সেরা পারফরম্যান্স

redmi-note-10-pro-series-india-launch-teased-in-march

কয়েক সপ্তাহ আগেই জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Xiaomi, তার Mi সিরিজের নতুন স্মার্টফোন বাজারে এনেছে। ভারতীয় মার্কেটে পা রেখেছে Mi 10i 5G নামক সস্তা ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটও। এদিকে আর মাত্র কয়েকদিন পর এই চীনা সংস্থার Redmi K সিরিজের অধীনস্থ নতুন ফোন লঞ্চ হওয়ার কথাও ইতিমধ্যে শোনা গিয়েছে। তবে Mi বা Redmi K-এর মত প্রিমিয়াম সিরিজের পাশাপাশি সংস্থাটি নতুন Redmi Note সিরিজও বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। আসলে চীনা টেক জায়ান্টটি সম্প্রতি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে তারা মার্চ মাসে ভারতে Redmi Note 10 সিরিজ চালু করবে যা গত বছর আসা Redmi Note 9 সিরিজের সাকসেশন বা উত্তরসূরি হবে।

আজ শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, মনু কুমার জৈন তার সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে Redmi Note 10 সিরিজের টিজার প্রকাশ করেছেন। মনু জৈন এই প্রসঙ্গে টুইট পোস্টে #SM10THChallenge হ্যাশট্যাগ ব্যবহার করে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে বলা হয়েছে ব্র্যান্ডটি আগামী মার্চে এদেশে নতুন Redmi Note 10 সিরিজ চালু করার পরিকল্পনা করছে। পাশাপাশি এই নতুন সিরিজটির প্রবর্তনকে বছরের বড় ঘোষণাগুলির মধ্যে একটি বলে দাবি করেছেন মনু।

তবে আনুষ্ঠানিক ঘোষণা হোক বা সোশ্যাল মিডিয়া পোস্ট – সমস্ত জায়গাতেই দাবি করা হয়েছে যে Redmi Note 10 সিরিজটি সেরা পারফরম্যান্স সরবরাহ করবে। সেক্ষেত্রে আসন্ন সিরিজটি কতটা আকর্ষণীয় পারফরম্যান্স সরবরাহ করবে তা বলবে সময়ই, কিন্তু এই নতুন সিরিজ সম্পর্কে মাত্র এতটুকু খবর পেতেই শাওমি প্রেমীদের মধ্যে যে ব্যাপক উচ্ছ্বাসের সৃষ্টি হয়েছে তা কোনোমতেই আমাদের চোখ এড়ায়নি।

এদিকে এখনো পর্যন্ত এই আসন্ন রেডমি নোট সিরিজের ডিভাইসগুলির স্পেসিফিকেশন কী হবে সে বিষয়ে কোনো স্পষ্ট ধারণা দেয়নি শাওমি। কিন্তু জল্পনা শুরু হয়েছে রেডমি নোট ১০ সিরিজে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২ প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং ৫,০৫০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

প্রসঙ্গত গত সপ্তাহে, সংস্থাটি কোয়াড-কার্ভড ওয়াটারফল ডিসপ্লেযুক্ত একটি কনসেপ্ট ফোন সামনে এনেছে। এই নতুন কনসেপ্ট ফোনটিতে কোনও পোর্ট নেই এবং এটি দেখতে কেবল একটি স্ক্রিনের মত। তবে এখনও এই ফোনটির নাম জানা যায়নি। যদিও অনেকেই মনে করছেন সংস্থার Mi Mix 4 নামক আসন্ন একটি ডিভাইসে এই কোয়াড-কার্ভড ওয়াটারফল ডিসপ্লে দেখা যেতে পারে। আবার কেউ কেউ এই অনুমান মিথ্যা বলেও জানিয়েছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন