চলতি মাসেই আসছে Redmi Note 10 ও Redmi Note 10 Pro

redmi-note-10-pro-series-launching-this-february-expected-specifications.jpg

আসন্ন Redmi Note 10 সিরিজ নিয়ে অপেক্ষা শেষ হতে চলেছে। রেডমির জনপ্রিয় নোট সিরিজের নতুন ফোনগুলি এই মাসেই লঞ্চ হবে বলে জানা গেছে। এই সিরিজে দুটি ফোন থাকবে- Redmi note 10 ও Redmi Note 10 Pro। প্রো ভ্যারিয়েন্টের 5G ভার্সনও লঞ্চ হবে। যদিও এই ভ্যারিয়েন্ট ভারতে আসবে কিনা তা নিয়ে সংশয় আছে। ইতিমধ্যেই রেডমি নোট ১০ এবং রেডমি নোট ১০ প্রো ফোন দুটি ভারতের BIS সার্টিফিকেশন লাভ করেছে।

টিপ্সটার অভিষেক যাদব দাবি করেছেন, Redmi Note 10 সিরিজের দুটি ফোন এমাসেই লঞ্চ হবে। এই ফোনগুলিতে 4G কানেক্টিভিটি থাকবে। আবার রেডমি নোট ১০ প্রো এর ৫জি ভ্যারিয়েন্টও আসবে, যদিও এটি ভারতে নাও লঞ্চ হতে পারে। পাশাপাশি তিনি বলেছেন Realme, Vivo সহ অন্যান্য ব্র্যান্ডকে টেক্কা দিতে রেডমি এই ফোনগুলির দাম তুলনামূলকভাবে অনেকটাই সস্তা রাখবে।

প্রসঙ্গত BIS সার্টিফিকেশন সাইটে Redmi Note 10 এর মডেল নম্বর দেখা গিয়েছিল M2101K7AI। আবার M2101K6I মডেল নম্বর ছিল প্রো ভ্যারিয়েন্টের। ভারতে রেডমি নোট ১০ ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহআসতে পারে। আবার ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যেতে পারে রেডমি নোট ১০ প্রো।

রিপোর্ট অনুযায়ী, Redmi Note 10 Pro এর 4G ভ্যারিয়েন্টে ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে। এছাড়া ফোনটি স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর দ্বারা পরিচালিত হবে এবং এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই (MIUI) ১২ থাকবে। সাথে ফোনটি ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন