অ্যামাজন থেকে পাওয়া যাবে Redmi Note 10 ও Redmi Note 10 Pro

redmi-note-10-pro-series-teased-by-amazon-ahead-of-march-launch.jpg

গতকালই জানা গেছে Redmi Note 10 সিরিজ আগামীমাসে অর্থাৎ মার্চে ভারতে লঞ্চ হবে। আজ ই-কমার্স সাইট Amazon থেকে এই সিরিজের উপলব্ধতা নিশ্চিত করা হল। ভারতের জনপ্রিয় এই ই-কমার্স সাইটটি তে আসন্ন রেডমি নোট ১০ সিরিজের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করা হয়েছে। অনুমান করা হচ্ছে এই সিরিজে দুটি ফোন থাকতে পারে Redmi Note 10 ও Redmi Note 10 Pro। ভারতে ফোন দুটির 4G ভ্যারিয়েন্ট লঞ্চ হবে বলে আসা করা হচ্ছে।

গতকাল শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, মনু কুমার জৈন তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে Redmi Note 10 সিরিজের লঞ্চের সময় জানিয়েছিল। যদিও তিনি এই ফোনের স্পেসিফিকেশনে সম্পর্কে কিছু বলেননি। আজ Amazon এর টিজার পেজ থেকেও ফোনগুলি সম্পর্কে কিছু জানা যায়নি। তবে মানু দাবি করেছেন Redmi Note 10 সিরিজ সেরা পারফরম্যান্স সরবরাহ করবে। এছাড়াও এই সিরিজের দাম অ্যাগ্রেসিভ রাখা হবেও বলেও কয়েকজন টিপ্সটার জানিয়েছেন।

অনুমান করা হচ্ছে Redmi Note 10 ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ লঞ্চ হবে। আবার এতে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। ফোনটির ব্যাটারি ৫,০০০ এমএএইচ এর কাছাকাছি হতে পারে।

এদিকে Redmi Note 10 Pro ফোনে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। এই ফোনটি ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। আবার এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে দেখা যেতে পারে। ফোনটি MIUI 12 ও ৫,০৫০ এমএএইচ ব্যাটারি সহ আসবে বলে জানা গেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন