Redmi Note 10 Pro আসবে 5G ও 4G সাপোর্ট সহ, দেখা গেল আরও একটি সার্টিফিকেশন সাইটে

redmi-note-10-pro-spotted-nbtc-with-model-number-m2101k6g

আগামী মাসে বা মার্চের শুরুতে লঞ্চ হতে পারে Redmi Note 10 সিরিজ। এই সিরিজের Redmi Note 10 Pro ফোনটিকে ইতিমধ্যেই ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এবার ফোনটি থাইল্যান্ডের এর NBTC সার্টিফিকেশন লাভ করলো। এখানে ফোনটি M2101K6G (জি-গ্লোবাল) মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছিল। রিপোর্ট অনুযায়ী, রেডমি নোট ১০ প্রো ফোনটি 5G ও 4G ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। ভারতে ফোনটির 4G ভ্যারিয়েন্ট লঞ্চ করা হতে পারে।

টিপ্সটার মুকুল শর্মা, Redmi Note 10 Pro কে NBTC ওয়েবসাইটে খুঁজে পেয়েছেন। এখানে ফোনটির নামের পাশাপাশি মডেল নম্বরও উল্লেখ ছিল। এছাড়াও জানা গেছে এই ফোনে GSM/WCDMA/LTE নেটওয়ার্ক সাপোর্ট করবে। তবে রেডমি নোট ১০ প্রো সম্পর্কে এর বেশি সার্টিফিকেশন সাইট থেকে জানা যায়নি।

ছবি ক্রেডিট – NBTC/Mukul Sharma

কিছুদিন আগে একটি টেলিগ্রাম চ্যানেলে থেকে জানানো হয়েছিল, রেডমি নোট ১০ প্রো দুটি কোডনেমের সাথে আসবে – “sweet_pro” ও “sweet”। এরমধ্যে ‘প্রো’ কোডনেমের ফোনটি 5G সাপোর্টের সাথে আসবে। এতে স্যামসাংয়ের ১০৮ মেগাপিক্সেল এইচএমআই১ ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। আবার ফোনটি স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ আসতে পারে।

অন্যদিকে 4G কানেক্টিভিটি সহ আসবে ‘সুইট’ কোডনেমের ফোনটি। এতে থাকবে স্যামসাংয়ের ৬৪ মেগাপিক্সেল সেন্সর। অন্য ক্যামেরা গুলি হবে আলট্রা ওয়াইড লেন্স, ম্যাক্রো সেন্সর ও ডেপ্থ সেন্সর। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর থাকবে। আবার পাওয়ারের জন্য এতে দেওয়া হতে পারে ৫,০৫০ এমএএইচ ব্যাটারি।