Redmi Note 10 Pro আজ কেনার দারুন সুযোগ! জিও গ্রাহকরা পাবে ১০,০০০ টাকা বেনিফিট

Redmi Note 10 pro to go on sale today on Amazon mi com at noon price offers specifications

Redmi Note 10 Pro আজ আরও একবার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২টা থেকে Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইটের (mi.com) মাধ্যমে ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে জিও গ্রাহকরা এই ফোনের ওপর ১০,০০০ টাকা বেনিফিট পাবেন। রেডমি নোট ১০ প্রো ফোনটি গতমাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৭ সিরিজের প্রসেসর, শক্তিশালী ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা।

Redmi Note 10 Pro এর দাম

রেডমি নোট ১০ প্রো তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ ভারতে পাওয়া যায়। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। ফোনটি গ্লাসিয়ার ব্লু, ডার্ক নাইট ও ভিনটেজ ব্রোঞ্জ কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে Redmi Note 10 Max এর ওপর Jio গ্রাহকরা ১০,০০০ টাকা বেনিফিট পাবেন। এরজন্য তাদের কে ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যান চয়ন করতে হবে।

Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন

প্রথমেই বলি রেডমি নোট ১০ প্রো এর ক্যামেরার কথা। এই ফোনের পিছনে চারটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২এক্স জুম সহ ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সামনে আছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০২০ এমএএইচ ব্যাটারি। Redmi Note 10 Pro ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন