৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সহ আসছে Redmi Note 10, ফাঁস রিটেল বক্সের ছবি

redmi-note-10-retail-box-leak-image-suggest-amoled-display-48mp-quad-camera

Xiaomi আগামী ৪ মার্চ লঞ্চ করবে Redmi Note 10 সিরিজ। এই সিরিজে Redmi Note 10, Note 10 Pro, এবং Note 10 Pro Max এর নামের স্মার্টফোনগুলি থাকবে। কয়েকদিন আগেই এই ফোনগুলির কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট ইন্টারনেটে ফাঁস হয়েছিল। এবার রেডমি নোট ১০ এর রিটেল বক্সের ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়লো। জানা গেছে এই ফোনে পাঞ্চ হোল অ্যামোলেড ডিসপ্লে থাকবে। আবার পিছনে পাওয়া যাবে কোয়াড ক্যামেরা সেটআপ।

Ankit নামের একজন টুইটার ইউজার, Redmi Note 10 ফোনের রিটেল বক্সের ছবি সম্প্রতি টুইট করেছেন। এই ছবিতে ফোনটির সামনের ও পিছনের ডিজাইন দেখা গেছে। পাশাপাশি অঙ্কিত টুইটের ক্যাপশনে লিখেছে, এই ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে অ্যামোলেড হবে। আবার এর পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল।

এর আগে জানা গিয়েছিল, Redmi Note 10 ফোনের মডেল নম্বর হবে M2101K7A। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ এসওসি চিপসেট দ্বারা চালিত হবে। যদিও অনেকে এই ফোনে স্ন্যাপড্রাগন ৭২জি প্রসেসর থাকবে বলে দাবি করেছে। আবার এই ফোনটির দুটি স্টোরেজ কনফিগারেশন থাকবে বলে আশা করা হচ্ছে- ৪ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি + ১২৮ জিবি।

Xiaomiui এর দাবি অনুযায়ী, রেডমি নোট ১০ ফোনটি পাঁচটি কালারে পাওয়া হবে- অ্যাকোয়া গ্রিন, ফ্রস্ট হোয়াইট, লেক গ্রিন, পেবল হোয়াইট এবং শ্যাডো ব্ল্যাক। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট mi.com থেকে ফোনটি কেনা যাবে। এই সিরিজের অন্য দুটি ফোনের স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন