Redmi Note 10 আজ ১০ হাজার টাকা বেনিফিটের সাথে কেনার সুযোগ

redmi-note-10-sale-today-4gb-ram-variant-price-offers-specifications

অতিসম্প্রতি Xiaomi ভারতে নতুন Redmi Note 10 সিরিজ লঞ্চ করেছিল। গ্লোবাল মার্কেটে এই সিরিজের পাঁচটি ফোন লঞ্চ হলেও, ভারতে কেবল তিনটি পাওয়া যায় – Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max। এরমধ্যে বেস মডেল অর্থাৎ রেডমি নোট ১০ এর আজ ফ্ল্যাশ সেলে কেনা যাবে। দুপুর ১২ টায় Amazon ও Mi.com থেকে ফোনটির সেল শুরু হবে। যদিও এর আগে দুবার ফোনটি ফ্ল্যাশ সেলে উপলব্ধ হয়েছে। তবে আজ প্রথমবার Redmi Note 10 ফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট নিজের করতে পারবে ক্রেতারা।

Redmi Note 10 এর দাম ও অফার

ভারতে রেডমি নোট ১০ এর দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য এটি। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। তিনটি কালারে ফোনটি উপলব্ধ- অ্যাকুয়া গ্রীন, ফ্রস্ট হোয়াইট ও শ্যাডো ব্ল্যাক।

Mi.com থেকে এই ফোনটি কিনলে Jio গ্রাহকরা ১০,০০০ টাকা বেনিফিট পাবে। এরজন্য গ্রাহকদের ৩৪৯ টাকা রিচার্জ করতে হবে।

Redmi Note 10 এর বিকল্প

যদি আপনি রেডমি নোট ১০ এর বিকল্প খুঁজে থাকেন তাহলে – Moto G30, Poco M3, Samsung Galaxy M12, Micromax In Note 1, Realme Narzo 20 Pro ফোনগুলির কোনো একটি বেছে নিতে পারেন।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ ফোনটি কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন ও ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে। ফটোগ্রাফির জন্য আছে কোয়াড রিয়ার ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮২ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Redmi Note 10 ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে এড্রেনো ৬১২ জিপিইউ সহ ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএস-এ চলে। সিকিউরিটির জন্য এতে আছে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আইপি৫২ রেটিং প্রাপ্ত এই ফোনের ওজন ১৭৮.৮ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology