অক্টোবরে 5G সাপোর্টের সাথে আসছে Redmi Note 10, থাকবে এই প্রসেসর

redmi-note-10-with-snapdragon-750g-soc-launch-date-tipped

রেডমি তাদের নতুন স্মার্টফোন সিরিজ, Redmi Note 10 কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ অক্টোবরে লঞ্চ করতে পারে। আপাতত এই সিরিজ চীনে লঞ্চ হবে। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে Redmi Note 10 4G, Redmi Note 10 5G, এবং Redmi Note 10 Pro 5G। জনপ্রিয় একজন চীনা টিপ্সটার এই তথ্য দিয়েছেন। তিনি আরও ইঙ্গিত করেছেন, গ্লোবাল মার্কেটে লঞ্চ করা Mi 10T সিরিজ চীনে রেডমি নোট ১০ সিরিজ নামে আসবে।

টিপ্সটারের উইবো পোস্ট অনুযায়ী, শীঘ্রই কিছু Redmi ডিভাইস লঞ্চ হবে যেগুলিতে Snapdragon 750G এবং Snapdragon 865 প্রসেসর, হাই রিফ্রেশ রেট ও শক্তিশালী ব্যাটারি থাকবে। জানিয়ে রাখি শাওমি মি ১০টি সিরিজেও ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও স্ন্যাপড্রাগন ৭৫০জি/স্নাপড্রাগণ ৮৬৫ প্রসেসর থাকবে বলে জানা গেছে। মনে করা হচ্ছে টিপ্সটার এটাই দাবি করছে যে Mi 10T এর রিব্রান্ডেড ভার্সন হবে Redmi Note 10 সিরিজ।

কিছুদিন আগে অভিষেক শর্মাও জানিয়েছিলেন Redmi Note 10 ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭৫০জি ৫জি প্রসেসর থাকবে। আবার এতে ৪,৮২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। তিনি এও বলেছিলেন, Mi 10T Lite কেই চিনে Redmi Note 10 নামে লঞ্চ করা হবে। এর সাথে ফোনটি কে ভারতেও লঞ্চ করা হবে। কারণ কিছুদিন আগেই ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এ রেডমি নোট ১০ ও রেডমি নোট ১০ প্রো ফোন দুটি দেখা গিয়েছিল।

যদিও রেডমির তরফে এখনও তাদের নতুন সিরিজ নিয়ে কিছু জানানো হয়নি। তবে একের পর এক টিপ্সটাররা যেভাবে Redmi Note 10 সিরিজের তথ্য সামনে আনছে, তাতে বুঝে নিতে অসুবিধা হয়না এই সিরিজ শীঘ্রই লঞ্চ হবে।