Redmi Note 10S এবার 8GB RAM সহ ভারতে পাওয়া যাবে, দাম কত হবে?

Redmi Note 10S ফোনটি খুব শীঘ্রই এখানে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে

redmi-note-10s-8gb-ram-128gb-storage-variant-india-launch-expected-report-xiaomi

Redmi Note 10S গত মে মাসে ভারতে দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছিল। প্রথমটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং দ্বিতীয়টি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। তবে শীঘ্রই এই ফোনটির আরও একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। মাইস্মার্টপ্রাইসের প্রতিবেদনে দাবি করা হয়েছে, শাওমি Redmi Note 10S এর একটি নতুন স্টোরেজ ভার্সন ভারতে আনতে চলেছে৷ ফোনটি খুব শীঘ্রই এখানে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে।

প্রসঙ্গত, Redmi Note 10S এর ৬ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি +১২৮ জিবি স্টোরেজ ভার্সনের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৫,৯৯৯ টাকা। সেই অনুযায়ী, নতুন ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৭,৯৯৯ টাকা অথবা ১৮,৪৯৯ টাকার মধ্যে হতে পারে।

রেডমি নোট ১০এস স্পেসিফিকেশনস ও ফিচার্স (Redmi Note 10S Specifications and Features)

রেডমি নোট ১০এস ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) পাঞ্চ হোল অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের উপর রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩ এর সুরক্ষা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমএআইইউআই ১২.৫ কাস্টম স্কিনে রান করে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। IP53 রেটিং থাকার ফলে জল ও ধুলো নির্দিষ্ট সীমা পর্যন্ত ফোনের কোনও ক্ষতি করতে পারে না।

রেডমি নোট ১০এস ফোনে ফটোগ্রাফির জন্য পিছনে কোয়াড ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল মাক্রো সেন্সর (এফ/২.৪)। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.৪৫) রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি নোট ১০এস ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.