Redmi Note 10S সুপার ডিসপ্লে ও সুপার ফাস্ট পারফরম্যান্স সহ ভারতে আসছে

Redmi Note 10S

Xiaomi ভারতে আনছে তাদের নতুন একটি Redmi স্মার্টফোন। এই ফোনে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। আবার ফোনটি “Super Fast” পারফরম্যান্স দেবে। শুধু তাই নয়, ফোনটি MIUI 12.5 কাস্টম ওএস-এ চলবে। আবার এতে Hi-Res অডিও সাপোর্ট করবে। যদিও ফোনটির নাম জানা যায়নি, তবে আমাদের অনুমান এটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া Redmi Note 10S হতে পারে।

আজ RedmiIndia তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে এই ফোনের একটি বক্সের ছবি শেয়ার করেছে। পাশাপাশি তারা জানিয়েছে, ফোনটিকে শীঘ্রই আনবক্স করা হবে। এই বক্সের গায়ে ফোনটির মুখ্য স্পেসিফিকেশনগুলি উল্লেখ আছে। যেখান থেকে এর ক্যামেরা, অপারেটিং সিস্টেম, অডিও ফিচার সম্পর্কে জানা তো গেছেই, সাথে ফোনটি “super display” ও তিনটি কালার ভ্যারিয়েন্টে ( ব্ল্যাক, ব্লু ও গ্রে) পাওয়া যাবে বলেও ইঙ্গিত দেওয়া হয়েছে।

যদিও টুইটে ফোনটির নাম উল্লেখ নেই, তবে এর স্পেসিফিকেশনের সাথে মিল আছে Redmi Note 10s এর। সম্প্রতি রেডমি নোট ১০এস, M2101K7BI মডেল নম্বরের সাথে ব্লুটুথ সার্টিফিকেশনও লাভ করেছিল। যারপর থেকেই জল্পনা চলতে থাকে এই ফোনটি শীঘ্রই ভারতে আসবে (মডেল নম্বরে ‘I’ ইন্ডিয়ার জন্য ব্যবহার হয়)।

Redmi Note 10S teased India launch with 64mp camera miui 12.5 hi res audio

Redmi Note 10S এর স্পেসিফিকেশন কথা বললে, এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন