Redmi Note 10T 5G ব্যাপক সস্তায় ভারতে আসছে, ফাঁস হল দাম

redmi-note-10t-5g-price-in-india-leaked-ahead-of-launch-along-with-storage-variant
Redmi Note 10T 5G এর দাম ফাঁস

লো-এন্ড ও মিড-রেঞ্জ 4G স্মার্টফোন ব্যবহারকারীদের টার্গেট করে একাধিক স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা 5G বাজেট ফোন আনার ইঁদুর দৌড়ে শামিল হয়েছে। দেশে 5G নেটওয়ার্কের পরিকাঠামোগত উন্নয়ন এই সংখ্যা আরও বাড়াবে বলেই দেশের টেকমহল মনে করছে। পাশাপাশি, মিড-রেঞ্জ 5G সেগমেন্টে Redmi-র মতো ব্র্যান্ডের এন্ট্রির ফলে প্রতিযোগিতা হবে তীব্র। যার ফলে আখেরে লাভবান হবে গ্রাহকরা।

ভারতে Redmi Note 10 সিরিজের পঞ্চম ভ্যারিয়েন্ট তথা চীনা সংস্থাটি তাদের প্রথম 5G স্মার্টফোন, Redmi Note 10T 5G আগামী ২০ জুলাই লঞ্চ করবে। সে দিনের অপেক্ষায় দিন গোনা রেডমিপ্রেমীদের জন্য বড় খবর নিয়ে হাজির হল Xiaomi Central। অভ্যন্তরীণ সূত্র থেকে তারা Redmi Note 10T 5G-এর দাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টের ব্যাপারে জানতে পেরেছে।

Redmi Note 10T 5G দাম ও স্টোরেজ

ভারতে রেডমি নোট ১০টি ৫জি-এর দাম ১৪,৯৯৯ টাকা থেকে শুরু হবে। এটি ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজের দাম। রেডমি নোট ১০টি ৫জি সিঙ্গেল মেমরি কনফিগারেশনে আসবে।

Redmi Note 10T 5G লঞ্চ অফার

আসন্ন প্রাইম ডে সেলে রেডমি নোট ১০টি ৫জি-এর বিক্রি শুরু হবে। ফলে ক্যাশব্যাকের পাশাপাশি নানা ব্যাঙ্ক অফার থাকতে পারে। ফলে নির্ধারিত দামের চেয়ে অনেক কমে ডিভাইসটি কেনার সুযোগ পাওয়া যাবে। লঞ্চ হওয়ার দিন এ বিষয়ে বিস্তারিত ঘোষণা করা হবে বলে আশা করা যায়।

Redmi Note 10T 5G এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০টি ৫জি স্মার্টফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে দেওয়া হবে, যা  ৯০ হার্টজ রিফ্রেশ রেট,অফার করবে। ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে থাকবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

রেডমি নোট ১০টি ৫জি ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে – এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। 

রেডমি নোট ১০টি ৫জি পাওয়ার ব্যাকআপের জন্য পাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ২২.৫ ওয়াটের চার্জারের সাথে ফোনের শিপিং করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷