Redmi Note 11 Pro+ YIBO লিমিটেড এডিশনের সেল শুরু হচ্ছে, ডিজাইনে রয়েছে বিরাট চমক

Redmi Note 11 Pro+ YIBO limited-edition বিক্রির জন্য ই-কমার্স সাইটে তালিকাভুক্ত হয়েছে

redmi-note-11-pro-plus-yibo-limited-edition-goes-on-sale-price-specifications

রেডমি গত মাসে চীনে Redmi 11 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। Redmi Note 11 5G, Redmi Note 11 Pro ও Redmi Note 11 Pro+ ছাড়াও, সংস্থার তরফে Note 11 Pro+ YIBO লিমিটেড এডিশন বলে একটি স্মার্টফোন সামনে আনা হয়েছিল। সেটি এবার চীনের একটি মেজর ই-কমার্স সাইটে তালিকাভুক্ত হয়েছে। আগামী ১১ নভেম্বর থেকে JD.com এর মাধ্যমে ফোনটি কেনা যাবে। এই ফোনে পাওয়া যাবে ১২০ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর।

Redmi Note 11 Pro+ YIBO limited-edition দাম

Redmi Note 11 Pro+ YIBO লিমিটেড এডিশনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৬৯৯ ইউয়ান, টাকার অঙ্কে প্রায় ৩১,২৮১। একই মেমরি কনফিগারেশনে Redmi Note 11 Pro+ এর দাম পড়বে ২,২৯৯ ইউয়ান ( প্রায় ২৬,৬৪৫ টাকা)।

Redmi Note 11 Pro+ আর এর YIBO limited-edition এর মধ্যে পার্থক্য কেবলমাত্র ডিজাইনে। স্মার্টফোনটির পিছনে সবুজ রঙের গ্লাস প্যানেল রাখা হয়েছে। তাতে রেডমির লোগোটি বিশ্বের প্রথম হোলোগ্রাফিক লেভিটেশন প্রক্রিয়ায় অঙ্কিত করা হয়েছে৷ ফলে রেডমি লোগোর একটি ত্রিমাত্রিক ভাসমান অবয়ব রয়েছে বলে মনে হবে।

Redmi Note 11 Pro+ YIBO limited-edition স্পেসিফিকেশন

সাধারণ মডেলের মতো Redmi Note 11 Pro+ YIBO limited-edition-এ পাওয়া যাবে ৬.৬৭ ইঞ্চি ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ডাইমেনসিটি ৯২০ প্রসেসর, এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷