Redmi Note 11 সিরিজের পাশাপাশি Redmi K40S কি সামনের মাসে লঞ্চ, জল্পনা বাড়ালেন রেডমির দুই কর্তা

Redmi Note 11 সিরিজ আগামী ১১ নভেম্বর চীনে ডাবল ইলেভেন বা সিঙ্গেল ডে’জ সেলে আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে

redmi-note-11-series-teased-again-ahead-of-launch

Redmi আগামী কয়েকদিনের মধ্যেই চীনে নতুন স্মার্টফোন লঞ্চ করবে বলে জল্পনা শোনা যাচ্ছে। এটি যে Redmi Note 11 সিরিজের হ্যান্ডসেট, তা রেডমির ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার, লু ওয়েবিং (Lu Weibing) একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ইঙ্গিত করেছিলেন। খোলাখুলি না বললেও এবার রেডমির দু’জন এগজিকিউটিভ অফিসার অফিসিয়ালি লেটেস্ট স্মার্টফোনগুলির টিজার প্রকাশ্যে এনেছেন।

টিজার প্রকাশ করে রেডমির প্রোডাক্ট ডিরেক্টর ওয়াং তেং থমাস এবং জেনারেল ম্যানেজার লু ওয়েবিং-এর আভাস, আপকামিং ফোনগুলি Redmi Note 11 সিরিজের হতে পারে। উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর চীনে ডাবল ইলেভেন বা সিঙ্গেল ডে’জ সেল অনুষ্ঠিত হবে, যা বিশ্বের সবচেয়ে বড় শপিং ফেস্টিভ্যাল হিসেবে পরিচিত। যার ফলে সেই দিনে Redmi Note 11 সিরিজ আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে।

টিপস্টারদের দাবি Redmi Note 11 সিরিজের অধীনে একটি বেস মডেল ও একটি Pro ভ্যারিয়েন্ট আসবে। এছাড়া Redmi Note 11Redmi Note 11 Pro-র স্পেসিফিকেশন ও মেমরি অনুযায়ী সম্ভাব্য দামও ফাঁস হয়েছে।

উল্লেখ্য, Redmi Note 11 সিরিজ ছাড়াও সংস্থাটি Redmi K40S বলে একটি প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ করবে বলে জল্পনা রয়েছে। এটি আসলে Xiaomi 11T-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে চাইনিজ মার্কেটে এক্সক্লুসিভলি আনা হবে। ডিভাইসটির বিশেষ হাইলাইটের মধ্যে থাকবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং, ডলবি ভিশন ডিসপ্লে, এবং তিনটি মেজর অ্যান্ড্রয়েড সফটওয়্যার আপডেট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷