Redmi Note 11S আসছে 108 মেগাপিক্সেল ক্যামেরার সাথে? জল্পনা বাড়িয়ে সামনে এল টিজার

সম্প্রতি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিন সহ ফেডারেল কমিউনিকেশন কমিশনের সাইটে দেখতে পাওয়া গিয়েছিল রেডমি নোট ১১এস কে

redmi-note-11s-launch-teased-design-specifications-108mp-camera-tweet

Redmi Note সিরিজের নতুন ফোন শীঘ্রই ভারতে আসছে। আজ (১৩ জানুয়ারি) রেডমির তরফে একটি টিজার প্রকাশ করে সেই আভাস দেওয়া হয়েছে। টিজার দেখে অনুমান করা হচ্ছে, আসন্ন এই রেডমি ফোনের নাম রাখা হতে পারে Redmi Note 11S। টিজারে ডিভাইসটির ডিজাইন সম্পর্কেও ধারণা পাওয়া গেছে। প্রসঙ্গত, কয়েকদিন আগে এক রিপোর্টে উল্লেখ করা হয়েছিল, Redmi Note 11S ফোনটির ওপর কাজ করছে সংস্থা এবং আসন্ন ফেব্রুয়ারি মাসেই ফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে পারে। তবে রেডমি এই ফোনের লঞ্চের সময় সংক্রান্ত কোনও তথ্য এখনও প্রকাশ করেনি।

Redmi Note 11S স্মার্টফোনটি শীঘ্রই বাজারে পা রাখতে পারে

চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে টিজারটি শেয়ার করেছে, যার থেকে আসন্ন রেডমি নোট ১১এস (অনুমান) স্মার্টফোনটির রিয়ার প্যানেলের ডিজাইনটি প্রকাশ পেয়েছে। এই ছবি দেখে ধারণা করা হচ্ছে নোট সিরিজের এই ফোনের ক্যামেরা মডিউলের ওপরের দিকে বড় প্রাইমারি সেন্সরটি থাকতে পারে এবং অন্যান্য ছোট ক্যামেরাগুলি এর নীচে দেওয়া হতে পারে। এটি যে একটি নোট সিরিজের মডেল হবে সেই বিষয়ে নিশ্চয়তা দান করলেও, ফোনটি সম্বন্ধে বিস্তারিত জানাতে নারাজ শাওমির সাব-ব্র্যান্ডটি ।

Redmi note 11s launch teased design

তবে মনে করা হচ্ছে রেডমি নোট ১১এস ফোনের প্রাইমারি সেন্সরটি হতে পারে ১০৮ মেগাপিক্সেলের এবং ছবিতে স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে ফোনের সাইডগুলি সমতল। উল্লেখ্য, সম্প্রতি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিন সহ ফেডারেল কমিউনিকেশন কমিশনের (FCC) সাইটে দেখতে পাওয়া গিয়েছিল রেডমি নোট ১১এস কে।

পূর্বে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, এই ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে, যার মধ্যে উপস্থিত থাকতে পারে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এরসাথে Redmi Note 11S ফোনের সামনে ১৩ মেগাপিক্সেলের সেলফি শুটার থাকতে পারে। তবে এখনও সংস্থার পক্ষ থেকে শুধুমাত্র একটি টিজারই সামনে এসেছে। তাই এই আসন্ন স্মার্টফোন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অপেক্ষা করা ছাড়া গতি নেই।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।