Redmi Note 11T 5G ফোনে থাকবে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট, লঞ্চের আগে নিশ্চিত করল রেডমি

গুঞ্জন রয়েছে Redmi Note 11T 5G, গতমাসে চীনে লঞ্চ হওয়া Redmi Note 11 5G ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হবে

redmi-note-11t-5g-teased-with-33w-fast-charging-capacity-ahead-of-india-launch

Redmi Note 11T 5G আগামী ৩০শে নভেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon India এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে (Mi.com) ফোনটির জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরী করা হয়েছে। কোম্পানির তরফে আপকামিং হ্যান্ডসেটটির বিভিন্ন ফিচারের টিজার একের পর এক সামনে আনা হচ্ছে। সেক্ষেত্রে, সাম্প্রতিক একটি টিজারে Redmi Note 11T 5G এর চার্জিং স্পিড বা ফাস্ট চার্জিং ক্যাপাসিটি টিজ করা হয়েছে। একই সাথে, Xiaomi India এর ম্যানেজিং ডিরেক্টর এবং গ্লোবাল ভাইস-প্রেসিডেন্ট, মনু কুমার জৈন জানিয়েছেন, লেটেস্ট এই 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ আসবে। এছাড়া, গুঞ্জন রয়েছে Redmi Note 11T 5G, গতমাসে চীনে লঞ্চ হওয়া Redmi Note 11 5G ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হবে।

Redmi Note 11T 5G ফোনে থাকবে ৩৩ওয়াট ফাস্ট চার্জিং

রেডমি ইন্ডিয়া একটি টুইটে নিশ্চিত করেছে যে, আসন্ন রেডমি নোট ১১টি ৫জি ফোনে ৩৩ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। তবে, চার্জিং টেকনোলজি সংক্রান্ত তথ্য সামনে এলেও, ব্যাটারি ক্যাপাসিটি এবং ডিভাইসটি ফুল চার্জ হতে কত সময় নেবে, তা এখনও নিশ্চিত করেনি সংস্থাটি। কিন্তু আসন্ন মডেলটি যদি সত্যি সত্যি রেডমি নোট ১১ ৫জি ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হয়, তাহলে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

শাওমি (Mi.com) এবং অ্যামাজন ইন্ডিয়ার নিজস্ব পেজে এযাবৎ ফোনটির একাধিক ফিচার টিজ করা হয়েছে। পূর্ববর্তী কিছু টিজার অনুসারে, রেডমি নোট ১১টি ৫জি ফোনে ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল পাওয়া যাবে। আবার, ফাস্ট পারফরম্যান্সের জন্য ফোনটি অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ আসবে, যা ৬ এনএম (ন্যানোমিটার) প্রসেসিং নোডে তৈরি।

অন্যদিকে, Redmi Note 11T 5G ফোনের স্টোরেজ অপশন কিছুদিন আগে সামনে এনেছেন জনপ্রিয় টিপস্টার ঈশান আগারওয়াল। তার দাবি, আসন্ন ফোনটি তিনটি স্টোরেজ এবং কালার ভ্যারিয়েন্টের সাথে আসবে। সেক্ষেত্রে বেস ভ্যারিয়েন্ট হবে ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ। আর, বাকি দুটি হল – ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। এছাড়া ফোনকি ম্যাট ব্ল্যাক, স্টারডাস্ট হোয়াইট এবং অ্যাকুয়ামারিন ব্লু কালার অপশনে বেছে নেওয়া যাবে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।