মাত্র ৩৯৯ টাকায় বাড়ি নিয়ে যান Redmi Note 6 Pro

চীনা স্মার্টফোন কোম্পানি, শাওমিকে বাজেট ফোনের রাজা বললে ভুল হয়না। কম দামে উন্নত ফিচার দিয়ে এইমুহূর্তে ভারতের সবচেয়ে জনপ্রিয় কোম্পানি তারা। এরপরও তারা অনেক স্মার্টফোনের দাম সম্প্রতি কমিয়েছে। এবার কোম্পানির গতবছরের স্মার্টফোন Redmi Note 6 Pro এর দাম অনেকটাই কমে গেলো। ফ্লিপকার্ট থেকে এই ফোন আপনি ৪০০০ টাকা কমে কিনতে পারবেন। এরসাথে জিও গ্রাহকরা অনেক সুবিধা পাবেন। তবে সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হলো ফ্লিপকার্ট থেকে আপনি মাত্র ৩৯৯ টাকা EMI -এ এই ফোন কিনতে পারবেন।

কত কম হলো Redmi Note 6 Pro এর দাম :

এই ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৫৯৯৯ টাকা। কিন্তু এবার ৪০০০ টাকা ছাড়ে ১১৯৯৯ টাকায় ফোনটি কিনতে পারবেন। আবার ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ২০০০ কমিয়ে ১৫৯৯৯ টাকা রাখা হয়েছে। এছাড়াও পুরানো ফোন বদলে আপনি ১১৯৯৯ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

রেডমি নোট ৬ প্রো ৬.২৬ ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ করা হয়েছে যার পিক্সেল রেজল্যুশন হলো ২২৮০×১০৮০ এবং আসপেক্ট রেশিও হলো ১৯:৯।ফোনটি কাভার্ড গ্লাস এবং মেটার ইউনিবডি ডিজাইনের সাথে লঞ্চ হয়েছে।এই ফোনে ১.৮ গিগাহার্টজ কোয়ালকম অক্টো-কোর স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসর দেওয়া হয়েছে।গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৫০৯ জিপিইউ আছে।ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

Redmi Note 6 Pro ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে।এর প্রাইমারি সেন্সর ১.৪ μm,ডুয়াল পিডি ফোকাস, ডুয়াল-টোল এলইডি এর সাথে ১২ মেগাপিক্সেল।একই ভাবে সেকেন্ডারি সেন্সর ৫ মেগাপিক্সেল।এছাড়াও Sony IMX376 সেন্সরের সাথে ২০ মেগাপিক্সেল প্রাইমারি ফ্রন্ট ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনে ৪০০০ এমএএইচ ব্যাটারি আছে।


পড়ুন : Nokia 7.1 এবং Redmi Note 6 Pro ফোন দুটির আজ থেকে ফ্লিপকার্টে সেল শুরু