সস্তায় কিনুন রেডমি ফোন, পাওয়া যাচ্ছে অনেক অনেক টাকার ছাড়

ভারতের ‘নাম্বার ওয়ান’ স্মার্টফোন ব্র্যান্ড শাওমি তাদের রেডমি সিরিজের কিছু ফোনের উপর ডিসকাউন্ট অফার করছে।শাওমির অফিসিয়াল সাইট ছাড়াও আপনি ই-বিপণন সংস্থা আমাজন- ফ্লিপকার্টেও এই ছাড় পাবেন।মূলত গতবছরে লঞ্চ হওয়া Redmi Note 6 Pro, Redmi Note 5 Pro এবং Redmi Y2 এর উপর ছাড় দেওয়া হচ্ছে।এই অফার থাকবে ২৮ তারিখ রাত ১২টা পর্যন্ত।

Redmi Note 6 Pro অফার :

এই ফোনের প্রাথমিক মডেলটি ২০০০ টাকা কমে ১১৯৯৯ টাকায় কেনা যাবে।আবার ৬ জিবি মডেলটি ১৫৯৯৯ টাকার বদলে ১৩৯৯৯ টাকায় পাওয়া যাবে।ফোনটি শাওমির অফিসিয়াল সাইট ছাড়াও ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।এই ফোনের ফিচার জানতে এখানে ক্লিক করুন।

Redmi Note 5 Pro অফার :

রেডমি নোট ৫ প্রো-র উপর ১০০০ টাকা ছাড় দেওয়া হয়েছে।এই ফোনের প্রাথমিক ভেরিয়েন্টেটি এখন ১০৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‌্যাম ভেরিয়েন্টেটি ১১৯৯৯ টাকায় কেনা যাচ্ছে।ফোনটি শাওমির অফিসিয়াল সাইট ছাড়াও ফ্লিপকার্ট ও আমাজন এ পাওয়া যাবে।এই ফোনের ফিচার জানতে এখানে ক্লিক করুন।

Redmi Y2 অফার :

এই ফোনের ৩ জিবি র‌্যাম ভেরিয়েন্টেটি ৭৯৯৯ টাকায় এবং ৪ জিবি ভেরিয়েন্টেটি ৯৯৯৯ টাকায় কেনার সুযোগ থাকছে। এই স্মার্টফোনটি ৩৮০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছিল।এই স্মার্টফোনে ১৩ এবং ৫ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।৫.৯৯ ইঞ্চির এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৮ ওরিও দেওয়া হয়েছে। Redmi Y2 তে স্ন্যপড্রাগন ৬২৫ প্রসেসর চিপসেট ব্যবহৃত হয়েছে।

পড়ুন : ফ্লিপকার্ট চলছে ধামাকা সেল, এই স্মার্টফোনের উপর পান ৮০০০ টাকা ছাড়

Last Updated on