দাম কমলো শাওমির সবচেয়ে বেশি বিক্রিত ফোন Redmi Note 7 Pro এর

  

পাকাপাকি ভাবে ভারতে দাম কমলো শাওমির এবছরের সবচেয়ে বেশি বিক্রিত স্মার্টফোন Redmi Note 7 Pro এর। কিছুদিন আগে শেষ হওয়া ফ্লিপকার্ট সেলে এই ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ১৩,৯৯৯ টাকার বদলে ১১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছিলো। তবে সেই দামের কমেই এখন ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনতে পারবেন। কারণ Flipkart রেগুলার এক্সচেঞ্জ ভ্যালুতে রেডমি নোট ৭ প্রো এর উপর অতিরিক্ত ১০০০ টাকা ডিসকাউন্ট দেবে। অর্থাৎ ফোনটি ১০,৯৯৯ টাকায় কেনার সুযোগ আছে।

এছাড়াও রেডমি নোট ৭ প্রো কেনার সময় পুরানো ফোন এক্সচেঞ্জ করলে আপনি ১১,২০০ টাকা পর্যন্ত পেতে পারেন। সাথে সিটি ব্যাঙ্কের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড গ্রাহকদেরকে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার ফোনটির অন্যান্য ভ্যারিয়েন্ট (৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ) যথাক্রমে ১৩,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। যাদের লঞ্চের সময় দাম ছিল যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

Redmi Note 7 Pro স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজোলিউশন ১০৮০ × ২৩৪০ পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ আছে। এই ফোন ২.০ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেলের(এফ/১.৮ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে ৫ মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন