বিরাট সুযোগ! ১০ হাজার টাকার কমে কিনুন Realme 3 Pro ও Redmi Note 7 Pro

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days সেল। এই সেলে ইলেট্রনিক্স গ্যাজেটস ছাড়াও ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্স এর মতো প্রোডাক্ট অনেক ডিসকাউন্টে বিক্রি হবে। এছাড়াও ব্যাঙ্ক অফার, নো কস্ট ইএমআই অফার ও এক্সচেঞ্জ অফার ও পাওয়া যাবে। এই পোস্টে আমরা Realme 3 Pro ও Redmi Note 7 Pro এর উপর দেওয়া ডিসকাউন্টের বিষয়ে বলবো।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে রিয়েলমি ৩ প্রো ও রেডমি নোট ৭ প্রো ৯,৭৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন। রিয়েলমি ৩ প্রো ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১২,৯৯৯ টাকা। তবে Flipkart Big Billion Days সেলে ফোনটির উপর ১,০০০ টাকা ডিসকাউন্টে দেওয়া হবে । অর্থাৎ ফোনটি ১১,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

আবার ব্যাঙ্ক কার্ডে ফ্লিপকার্ট ১০ শতাংশ ছাড় দেবে বলে জানিয়েছে। যার পর আরও ১,২০০ টাকা কমবে। এর সাথে ফ্লিপকার্ট প্রিপেড অর্ডারের সাথে ১,০০০ টাকা ক্যাশব্যাক দেবে। সমস্ত ক্যাশব্যাকের পর ফোনটির দাম হবে ৯,৭৯৯ টাকা। এই একইভাবে রেডমি নোট ৭ প্রোও ৯,৭৯৯ টাকায় পাওয়া যাবে।

Realme 3 Pro স্পেসিফিকেশন :

এই ফোনে ওয়াটারড্রপ নচ ফিচারের সাথে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনের প্রসেসরের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট পাবেন। অন্যান্য ফিচারের মধ্যে এই ফোনে আছে ৪ ও ৬ জিবি র‌্যাম, ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ এবং অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম।

ক্যামেরার কথা বললে এই ফোনে পাবেন ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ১৬+৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই ফোনে VOOC ফাস্ট চার্জিং এর সাথে ৪,০৪৫ এমএএইচ ব্যাটারি পাবেন।

Redmi Note 7 Pro স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজোলিউশন ১০৮০ × ২৩৪০ পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ আছে। এই ফোন ২.০ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেলের(এফ/১.৮ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে ৫ মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন :  Vivo U10 তিনটি ক্যামেরার সস্তা ফোন ভারতে লঞ্চ হলো, পাবেন ৫,০০০mAh ব্যাটারি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!