আজ থেকে শুরু Redmi Note 7 এর সেল , জিও দিচ্ছে ২৪০০ টাকা ক্যাশব্যাক অফার

সম্প্রতি শাওমি ভারতে লঞ্চ করেছে বহু প্রতীক্ষিত Redmi Note 7 ।গতমাসের ৭ তারিখ এই ফোনটিকে প্রথম চীনে লঞ্চ করা হয়।চীনে মাত্র ২৮ দিনে ১ লক্ষ রেডমি নোট ৭ বিক্রি হয়েছিল।ভারতে এই ফোনের ৩ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ৯৯৯৯ টাকা এবং ৪ জিবি র‍্যামের মূল্য ১১৯৯৯ টাকা।এই ফোনের সেল আজ থেকে শুরু হয়েছে।শাওমির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ই-বিপণন সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটিকে কেনা যাবে।এই ফোনের সাথে জিও দিচ্ছে ডাবল ডেটা বেনিফিট অফার।

Redmi Note 7 অফার :

লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে জিও ব্যবহারকারীরা ডাবল ডেটা বেনিফিট অফার পাবে।এই অফারে মোট ২৪০০ টাকা ক্যাশব্যাক ভাউচার পাওয়া যাবে।এই অফারটি পাওয়ার জন্য আপনার একটি জিও সিম থাকতে হবে এবং ১৯৮ টাকার উপরে রিচার্জ করতে হবে। রিচার্জ করার পর আপনার মাই জিও অ্যাকাউন্টে ভউচারগুলি অ্যাড হয়ে যাবে।

Redmi Note 7 ফিচার :

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি ১২ মেগাপিক্সেলের(এফ/১.৮ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে ২ মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত ৪০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

রেডমি নোট ৭ ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ও ২.৫ডি কার্ভাড গ্লাস আছে। এই ফোন ২.২ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৬৬০ অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে।ফোনটি ৩ জিবি ও ৪ জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে ৩২ জিবি ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

পড়ুন : ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে Oppo F11 Pro, F11 ভারতে লঞ্চ হলো, দাম ও ফিচার জানুন

Last Updated on