Redmi Note 8 (2021) লেটেস্ট MIUI 12.5 ও আরও দ্রুত চার্জিং প্রযুক্তির সাথে আসছে

redmi-note-8-2021-spotted-on-fcc-certification-with-miui-12-5-22w-fast-charging

Xiaomi ২০১৯ সালে রেডমি নোট ৮ সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজে ছিল তিনটি ফোন – Redmi Note 8, Redmi Note 8T, এবং Redmi Note 8 Pro। তবে শীঘ্রই এই সিরিজের অধীনে আরো একটি ফোন আসছে, যার নাম রাখা হতে পারে Redmi Note 8 2021। সম্প্রতি এই ফোনকে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে M1908C3JGG মডেল নম্বর সহ দেখা গেছে। এছাড়াও জনপ্রিয় শাওমি টিপস্টার, Kacskrz, রেডমি নোট ৮ ২০২১ কে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটেও খুঁজে পেয়েছি। আসুন রেডমির এই আপকামিং ফোনটি সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে জেনে নিই।

Kacskrz একটি টুইটে Redmi Note 8 (2021) এর FCC লিস্টিংয়ের স্ক্রিনশট শেয়ার করেছেন। জানা গেছে এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর থাকবে। উল্লেখ্য, Redmi Note 9 ফোনেও একই প্রসেসর ব্যবহার করা হয়েছিল। FCC থেকে আরও সামনে এসেছে যে, রেডমি নোট ৮ (২০২১) ফোনটি এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিনে চলবে। আশা করা যায় এটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হবে।

আবার ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যার সাথে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। জানিয়ে রাখি, Redmi Note 8, এবং Redmi Note 8T ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি ছিল। এর সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সেক্ষেত্রে আপগ্রেড ভার্সনে সামান্য উন্নত ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে।

এদিকে শাওমির বিভিন্ন খবর সরবরাহকারী, Xiaomiui জানিয়েছে, রেডমি তাদের রেডমি নোট ৮ সিরিজের নতুন ফোনের ওপর কাজ করছে। এই ফোনের কোভনেম হবে biloba। এই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

আপাতত Redmi Note 8 (2021) সম্পর্কে এই তথ্যগুলিই জানা গেছে। আশা করা যায় শীঘ্রই এই ফোনটি অন্যান্য সার্টিফিকেশন সাইটেও অন্তর্ভুক্ত হবে এবং দ্রুত লঞ্চের মুখ দেখবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!