এই নিয়ে পাঁচবার দাম বাড়লো Redmi Note 8 এর, জানুন নতুন দাম

নতুন বছরে এই নিয়ে পাঁচবার দাম বাড়লো Redmi Note 8 এর। কয়েকসপ্তাহ আগেই এই ফোনের দাম বাড়িয়েছিল কোম্পানি। ফের আজ রেডমি নোট ৮ এর দাম বাড়ানোর কথা ঘোষণা করা হল। এবার থেকে আরও ৫০০ টাকা বেশি দিয়ে কিনতে হবে Redmi Note 8। যার পরে এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ১২,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে হবে ১৪,৪৯৯ টাকায়।

91mobiles এর রিপোর্ট অনুযায়ী কাল থেকেই নতুন দামে এই ফোনটি অফলাইন ও অনলাইনে পাওয়া যাবে। মনে করিয়ে দেই গতবছর রেডমি নোট ৮ ৯,৯৯৯ টাকায় ভারতে লঞ্চ হয়েছিল। তবে দাম বাড়তে বাড়তে এখন ১২,৪৯৯ টাকা থেকে ফোনটি পাওয়া যাবে।

Xiaomi Redmi Note 8 স্পেসিফিকেশন :


রেডমি নোট ৮ ফোনটি বড় ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সঙ্গে লঞ্চ হয়েছে। যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০% । ডিসপ্লের সামনে ও পিছনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশনে রয়েছে। প্রসেসর এর কথা বললে এতে পাবেন কোয়ালকম স্নাপড্রাগণ ৬৬৫ প্রসেসর, যা আমরা Mi A3 তে দেখেছিলাম। এছাড়াও আছে অ্যাড্রেনো ৬৪০ জিপিইউ।

আগেই বলেছি ফোনটি চারটি রিয়ার ক্যামেরা সঙ্গে এসেছে। যার প্রাইমারি সেনসর সনি আইএমএক্স ৫৮৬ এর সঙ্গে ৪৮ মেগাপিক্সেল। প্রাইমারি ক্যামেরার অ্যাপারচার এফ/১.৭৫। অন্যান্য ক্যামেরা গুলি হল ৮ মেগাপিক্সেলের ১২০ ডিগ্ৰী wide-angle সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এই ফোনে এফ/২.০ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে
শাওমি রেডমি নোট ৮ ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লাঞ্চ হয়েছে। যার সাথে ১৮ ওয়াট চার্জার সাপোর্ট করবে। কানেকটিভিটির জন্য এই ফোনে পাবেন ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫এমএম হেডফোন জ্যাক, ফোরজি ভোল্টি ও ওয়াইফাই।