Redmi Note 8 Pro ফোনের জন্য এল MIUI 12 আপডেট, বদলে যাবে লুকিং

নতুন এই আপডেট এর বিল্ট নম্বর V12.0.1.0 QGGINXM এবং সাইজ ৬৪১ এমবি।

কিছুদিন আগেই এসেছিল Redmi Note 8 Pro এর নতুন কালার ভ্যারিয়েন্ট। এবার এই ফোনের ভারতীয় ইউজারদের জন্য MIUI 12 আপডেট চলে এল। নতুন এই আপডেট এর বিল্ট নম্বর V12.0.1.0 QGGINXM এবং সাইজ ৬৪১ এমবি। এই আপডেটে ফিজিক্যাল বেসড অ্যানিমেশন ইঞ্জিন যুক্ত হবে, যা আপনাকে রিফ্রেশ লুক দেবে। পাশাপাশি এই আপডেটে পাবেন ডায়নামিক উইন্ডো টেকনোলজি। এছাড়াও এমআইইউআই ১২ আপডেটের পর নতুন থিম, ডার্ক মোড ২.০, নতুন ক্যামেরা অ্যাপ সহ নতুন ইউজার ইন্টারফেস পাবেন।

ধীরে ধীরে এই আপডেট সমস্ত রেডমি নোট ৮ প্রো ব্যবহারকারীদের কাছে পৌঁছে যাবে। নতুন আপডেটের একটি নোটিফিকেশন পেতে পারেন। এছাড়াও ফোনের সেটিং থেকে আপডেট চেক করতে পারেন। এরজন্য ফোনের Settings থেকে About Phone এ গিয়ে System update এ চেক করুন। ফোন আপডেট করার আগে অবশ্যই সমস্ত ডেটা ব্যাকআপ নিয়ে রাখবেন এবং ফোনের চার্জ ৬০ শতাংশ এর ওপরে যেন থাকে তা নজরে রাখবেন।

ভারতে রেডমি নোট ৮ প্রো এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৬,৯৯৯ টাকায়। ১৮,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Redmi Note 8 Pro এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ২.০ গিগাহার্টজ ক্লক স্পিডের সাথে Mediatek Helio G90T প্রসেসর। এছাড়াও আছে ৬৪ মেগাপিক্সেল সেন্সরের সাথে কোয়াড রিয়ার ক্যামেরা ও ২০ মেগাপিক্সেল AI সেলফি ক্যামেরা। এই ফোন রয়েছে কুইক চার্জও ৩.০ এর সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।