২৬ নভেম্বর লঞ্চ হবে Redmi Note 9 5G সিরিজ

Redmi Note 9 5G সিরিজ আগামী ২৬ নভেম্বর চীনে লঞ্চ হবে। কোম্পানির তরফে আজ রেডমি নোট ৯ সিরিজের নতুন ফোনের লঞ্চ ডেট নিশ্চিত করা হয়েছে। Redmi এর অফিসিয়াল উইবো অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে এই খবর জানানো হয়। গতকাল একটি স্ক্রিনশটেও দাবি করা হয়েছিল ২৬ নভেম্বর রাত ৮ টায় (ভারতীয় সময় বিকাল ৫:৩০ মিনিট) রেডমি নোট ৯ ৫জি সিরিজ কে লঞ্চ করা হবে। এই সিরিজে দুটি ফোন থাকতে পারে, যেগুলি হল – Redmi Note 9 5G ও Redmi Note 9 Pro 5G । এরমধ্যে প্রো ভার্সনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া Mi 10T Lite এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

গতকাল Redmi Note 9 5G ও Redmi Note 9 Pro 5G কে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গিয়েছিল। যেখান থেকে ফোন দুটির প্রসেসর ও র‌্যাম সম্পর্কে জানা যায়। রেডমি নোট ৯ প্রো ৫জি ফোনে মি ১০টি লাইট এর মত স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর থাকবে। আবার এতে ৮ জিবি র‌্যাম দেওয়া হবে।

আবার রেডমি নোট ৯ ৫জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর ব্যবহার করা হবে। এখানেও ৮ জিবি র‌্যাম থাকবে। রেডমির উইবো পোস্ট অনুযায়ী, রেডমি নোট ৯ ৫জি ফোনটি আকুয়া ও পার্পেল কালারে আসবে।

Redmi Note 9 5G ও Note 9 Pro 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রেডমি নোট ৯ ৫জি ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হতে পারে। এর পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। যার প্রাইমারি ক্যামেরা থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল। এই ফোনে ৪৯০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

আবার রেডমি নোট ৯ প্রো ৫জি ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে। এতে ৪,৭২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।