ফ্ল্যাশ সেলে আজ ফের কেনা যাবে Redmi Note 9, রয়েছে নো কস্ট EMI এর সুবিধা

redmi-note-9-go-on-sale-today-at-12-noon-via-amazon-mi-com

Redmi Note 9 আজ আরও একবার ফ্ল্যাশ সেলে ভারতে উপলব্ধ হচ্ছে। এই সেল দুপুর ১২ টা থেকে শুরু হবে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.Com থেকে রেডমি নোট ৯ ফোনটি কিনতে পারবেন। শাওমি এই সিরিজে আরও দুটি ফোন লঞ্চ করেছে -Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max। এই সিরিজের বিশেষ দিক হল শক্তিশালী ব্যাটারি, উন্নত পারফরম্যান্স। রেডমি নোট ৯ ফোনেও আপনি আকর্ষণীয় ফিচার পাবেন।

Redmi Note 9 দাম ও অফার

ভারতে রেডমি নোট ৯ এর দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। এছাড়াও ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটি অ্যাকোয়া গ্রীন, অ্যাকোয়া হোয়াইট, পেবল গ্রে এবং স্কারলেট রেড কালারে পাওয়া যাবে।

অ্যামাজন থেকে ফোনটি কিনলে, Amazon Pay ICICI Bank Credit card ও  HSBC Cashback card গ্রাহকরা ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। আবার ফোনটি নো কস্ট ইএমআইও কেনা যাবে।

Redmi Note 9 স্পেসিফিকেশন

শাওমি রেডমি নোট ৯ ফোনটি ৪৫০ নিটস ব্রাইটনেস সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। কাট আউট টি ডিসপ্লের বাম দিকে আছে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এই ফোনে আইএর ব্লাস্টার সাপোর্ট করলো। এই ফোনে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, যেটি ১১৮ ডিগ্রী ফিল্ড অফ ভিউ অফার করে। এছাড়াও এতে ব্যবহার হয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ পাবেন। পাওয়ারের কথা বললে এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।