আজ ফের ফ্ল্যাশ সেলে কেনা যাবে Redmi Note 9, জেনে নিন দাম

ভারতে রেডমি নোট ৯ ফোনের দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে।

redmi note 9 sale
Redmi Note 9 to Go on Sale in India Today at 12 Noon

গত জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 9। এই ফোনটি শাওমির রেডমি নোট ৯ সিরিজের তৃতীয় ফোন। ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। আজ এই ফোনটি ফ্ল্যাশ সেলে কেনা যাবে। Amazon ও Mi.com থেকে দুপুর ১২ টায় শুরু হবে Redmi Note 9 এর সেল। আপনি যদি কোনো বাজেট ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। রেডমি নোট ৯ ফোনের সেরা ফিচারের কথা বললে এতে কোয়াড ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ও ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি আছে।

Redmi Note 9 দাম ও অফার:

রেডমি নোট ৯ ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। এছাড়া ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটি সবুজ, সাদা ও ধূসর রঙে পাবেন। এই ফোনের ওপর Amazon Pay ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

Redmi Note 9 স্পেসিফিকেশন:

শাওমি রেডমি নোট ৯ ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ডিসপ্লের ব্রাইটনেস সর্বোচ্চ ৪৫০ নিটস। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। কাট আউট টি ডিসপ্লের বাম দিকে আছে। এর মধ্যে এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছাড়াও দেওয়া হয়েছে ফেস আনলক। এই ফোনে আইএর ব্লাস্টার সাপোর্ট করবে। এই ফোনে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

Redmi Note 9 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, যেটি ১১৮ ডিগ্রী ফিল্ড অফ ভিউ অফার করে। এছাড়াও এতে ব্যবহার হয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্যঅপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ পাবেন। পাওয়ারের কথা বললে এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।