হাজার টাকা ছাড়ে কিনুন Redmi Note 9, সীমিত সময়ের অফার

redmi-note-9-limited-period-discount-offer-of-rs-1000-on-64gb-storage-variant

আপনি যদি এখন কোনো বাজেট ফোন খুঁজে থাকনে তাহলে আপনার জন্য সুখবর। ভারতে ১,০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে Redmi Note 9 ফোনটি। আজ ও আগামীকাল ফোনটি আপনি সস্তায় কেনার সুযোগ পাবেন। রেডমি নোট ৯ এর কথা বললে এই ফোনে আছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি, ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর।

Redmi Note 9 এর ওপর অফার

কোম্পানির তরফে জানানো হয়েছে ২২ ডিসেম্বর ও ২৩ ডিসেম্বর রেডমি নোট ৯ ফোনটির ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ ১,০০০ টাকা কমে বিক্রি করা হবে। যার পরে ফোনটির দাম হবে ১০,৯৯৯ টাকা। এই অফার mi.com, Amazon India ও অফলাইন রিটেল স্টোরগুলিতে উপলব্ধ। এছাড়াও অ্যামাজনে HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করলে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যেতে পারে।

যদিও ফোনটির অন্যান্য স্টোরেজ ভ্যারিয়েন্ট, অর্থাৎ ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ আগের দামেই কিনতে হবে। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৩,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকা।

Redmi Note 9 এর স্পেসিফিকেশন

রেডমি নোট ৯ ফোনে আছে ১০৮০ x ২৩৪০ পিক্সেল রেজোলিউশন ও কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে।আবার এর পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ারের কথা বললে এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি আছে।

আবার ফটোগ্রাফির জন্য Redmi Note 9 ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সামনে আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ অপারেটিং সিস্টেমে চলবে।