Redmi Note 10 লঞ্চ হতেই দাম কমলো Redmi Note 9 এর, জেনে নিন নতুন দাম

redmi-note-9-price-slashed-in-india

গতবছর জুলাইয়ে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 9। এই ফোনটি তিনটি স্টোরেজ সহ ভারতে এসেছিল। ফোনটির দাম শুরু হয়েছিল ১১,৯৯৯ টাকা থেকে। যদিও আজ থেকে রেডমি নোট ৯ আরও সস্তায় পাওয়া যাবে। Xiaomi আজ এই ফোনের তিনটি ভ্যারিয়েন্টের দাম কমানোর (Price Cut) কথা ঘোষণা করেছে। যারপরে Redmi Note 9 ফোনটি ১০,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এই প্রসঙ্গে বলে রাখি, শাওমির গতকাল ভারতে Redmi Note 10 সিরিজ লঞ্চ করেছে।

Redmi Note 9 এর নতুন দাম

আগেই বলেছি রেডমি নোট ৯ ফোনটি ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে উপলব্ধ। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১১,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল যথাক্রমে ১৩,৪৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকা। তবে এই তিনটি ভ্যারিয়েন্ট এখন যথাক্রমে ১০,৯৯৯ টাকা, ১২,৯৯৯ টাকা ও ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

টেকগাপের টিম ইতিমধ্যেই Amazon ও mi.com-এ নতুন দামে ফোনটিকে খুঁজে পেয়েছে। অফলাইনেও এই দাম কার্যকর হবে বলে শাওমি জানিয়েছে।

Redmi Note 9 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রেডমি নোট ৯ ফোনে আছে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার সামনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে।

এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর। ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সহ এসেছে। এই চারটি ক্যামেরা হল ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!