হাজার টাকা ছাড়ে কিনুন Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max

redmi-note-9-pro-and-9-pro-max-rs-1000-off-on-amazon-fab-sale

আপনি কি ১৫ হাজার টাকার রেঞ্জে নতুন কোনো ‘ভ্যালু ফর মানি’ স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য সুখবর। Amazon Fab Phones Fest Sale আপনাকে রেডমির দুটি জনপ্রিয় ফোন সস্তায় কেনার সুযোগ দিচ্ছে। এই সেলে আপনি Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max ফোন দুটি হাজার টাকা ছাড়ে কিনতে পারবেন। জানিয়ে রাখি ২০২০ তে রেডমির অধিক বিক্রিত ফোনগুলির মধ্যে রেডমি নোট ৯ প্রো একটি।

১,০০০ টাকা ছাড়ে Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max

অ্যামাজন ফ্যাব ফোন ফাস্ট সেল থেকে রেডমি নোট ৯ প্রো এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১৩,৯৯৯ টাকার বদলে ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। যদিও এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আগের মতই ১৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

আবার রেডমি নোট ৯ প্রো ম্যাক্স ফোনটি ১৬,৯৯৯ টাকার পরিবর্তে ১৫,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। তবে এর অন্য দুটি ভ্যারিয়েন্ট, অর্থাৎ ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও  ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আগের মতই যথাক্রমে ১৮,৪৯৯ টাকা ও ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

এই ফোন দুটির ওপর ডিসকাউন্ট ছাড়াও আরও বিভিন্ন অফার উপলব্ধ। যেমন রেডমি নোট ৯ প্রো ও রেডমি নোট ৯ প্রো ম্যাক্স নো কস্ট ইএমআই এ কেনা যাবে। আবার HDFC Bank এর ক্ৰেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। শুধু তাই নয়, পুরানো ফোন বদলেও ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু মিলবে।