আজ সেলে Redmi Note 9 Pro কি কেনা উচিত? ১ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন

Redmi Note 9 Pro

Redmi Note 9 Pro হল ১৫,০০০ টাকার রেঞ্জে সবচেয়ে বেশি বিক্রিতো স্মার্টফোনগুলির মধ্যে একটি। মার্চে এই ফোনটি লঞ্চ হলেও লকডাউনের কারণে এর বিক্রি স্থগিত ছিল। তবে আজ এই ফোনটি আপনি অনলাইন সেলে কিনতে পারবেন। আজ ফোনটি দুপুর ১২ টা থেকে কেনা যাবে। কোম্পানির ওয়েবসাইট mi.com ও ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি আজ কেনা যাবে। কেবল গ্রীন ও অরেঞ্জ জোন থেকে ফোনটি অর্ডার করা যাবে। এই ফোনের উপর ১,০০০ টাকা ডিসকাউন্ট অফার করছে কোম্পানি। আসুন রেডমি নোট ৯ প্রো এর অফার, দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জানি।

Redmi Note 9 Pro দাম ও অফার :

ভারতে রেডমি নোট ৯ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। এই সেলে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড বা ইএমআই এর মাধ্যমে ফোনটি কিনলে ১,০০০টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এই অফার mi.com এ উপলব্ধ।

Redmi Note 9 Pro স্পেসিফিকেশনফিচার :

এই ফোনে ৬.৬৭ ইঞ্চি সিনেম্যাটিক ডিসপ্লে দেওয়া হয়েছে, যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এই ফোনে ব্যবহার করা হয়েছে জেড-অ্যাক্সিস ভাইব্রেশন মটর। গেমারদের জন্য এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন এলিট গেমিং ফিচার। এছাড়াও রেডমি নোট ৯ প্রো ফোনে ২ x ২ মিমো ওয়াই-ফাই ফিচার ও NavIC সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রধান সেন্সর ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও দ্বিতীয় ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, তৃতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং চতুর্থ ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার এই ফোনে ১৬ মেগাপিক্সেল ইন ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ক্যামেরায় সুপার স্টেবিলাইজেশন ও প্রো ভিডিও মোড ফিচার উপলব্ধ। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫০২০ এমএএইচ ব্যাটারি পাবেন।