ভারতে প্রথমবার ২৯ জুলাই কেনা যাবে Redmi Note 9 Pro Max এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট

redmi-note-9-pro-max-8gb-ram-variant-to-go-on-sale-first-time-in-india-on-29-july-via-amazon-and-mi-com

অবশেষে ভারতে সেলের জন্য উপলব্ধ হচ্ছে Redmi Note 9 Pro Max এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট। ভারতে এই ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। কিন্তু এতদিন সেলে কেবল প্রথম দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যেত। তবে আগামী ২৯ তারিখ রেডমি নোট ৯ প্রো ম্যাক্স এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ও পাওয়া যাবে। ফোনটি Amazon ও Mi Store থেকে কেনা যাবে।

রেডমি ইন্ডিয়া থেকে টুইট করে আজ Redmi Note 9 Pro Max এর নতুন ভ্যারিয়েন্টের সেলের কথা জানানো হয়েছে। আসলে করোনা মহামারীর কারণে কোম্পানি ফোনটির সমস্ত ভ্যারিয়েন্ট উপলব্ধ করতে পারেনি। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা। এছাড়াও এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮,৪৯৯ টাকা রাখা হয়েছে।

Redmi Note 9 Pro Max স্পেসিফিকেশনফিচার :

রেডমি নোট ৯ প্রো ম্যাক্স ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। স্ক্রিনের সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যামের বিকল্প এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প। এছাড়াও রেডমি নোট ৯ প্রো এর মত এখানেও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর পাবেন।

ক্যামেরার কথা বললে এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফির জন্য রেডমি নোট ৯ প্রো ম্যাক্সে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ এর উপর চলবে। আবার ফোনের বাক্সে পাবেন ৩৩ ওয়াটে ফাস্ট চার্জার। ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।