আর নয় ফ্ল্যাশ সেল, যখন খুশি কেনা যাবে Redmi Note 9 Pro Max

এবার ভারতে ওপেন সেলে পাওয়া যাবে Redmi Note 9 Pro Max। Amazon ও Mi.com থেকে এই মিড রেঞ্জ ফোনটি এখন যখন ইচ্ছা কেনা যাবে। প্রসঙ্গত গত মার্চে ভারতে এসেছিল রেডমি নোট ৯ প্রো ও রেডমি নোট ৯ প্রো ম্যাক্স। তবে করোনার কারণে এই ফোনের সেল শুরু হয় জুন মাস থেকে। এতদিন ফোনটি কেবল ফ্ল্যাশ সেলেই বিক্রি হচ্ছিলো। তবে এবার থেকে ৬৪ মেগাপিক্সেলের এই ফোনটি আপনি ওপেন সেলেই কিনতে পারবেন। এছাড়াও অফলাইনেও মি স্টোরে Redmi Note 9 Pro Max উপলব্ধ।

Redmi Note 9 Pro Max দাম:

রেডমি নোট ৯ প্রো তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে উপলব্ধ। যার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮,৪৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৯৯৯ টাকা।

Redmi Note 9 Pro Max স্পেসিফিকেশনফিচার :

রেডমি নোট ৯ প্রো ম্যাক্স ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। স্ক্রিনের সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। এই ফোনে পাবেন ৮ জিবি পর্যন্ত র‌্যামের বিকল্প এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প। এছাড়াও রেডমি নোট ৯ প্রো এর মত এখানেও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর পাবেন।

ক্যামেরার কথা বললে এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফির জন্য রেডমি নোট ৯ প্রো ম্যাক্সে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ এর উপর চলবে। আবার ফোনের বাক্সে পাবেন ৩৩ ওয়াটে ফাস্ট চার্জার। ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।