লকডাউনের জের! বিক্রি বন্ধ হল Redmi Note 9 Pro Max এর

redmi-note-9-pro-max-sale-stop

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি কয়েক সপ্তাহ আগে ভারতে Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max লঞ্চ করেছিল। এরমধ্যে রেডমি নোট ৯ প্রো এর ফ্ল্যাশ সেল কয়েকদিন আগেই অনুষ্ঠিত হয়। তবে রেডমি নোট ৯ প্রো ম্যাক্সের প্রথম সেল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আজ অর্থাৎ ২৫ মার্চ। কিন্তু করোনা ভাইরাসের কারণে এই সেল বন্ধ রাখার সিদ্ধান্ত নিল কোম্পানি। সারাদেশে যেভাবে লোকডাউনের ঘোষণা করা হয়েছে, তাতে এই সেল এখনই না করার ভাবনা নিয়েছে শাওমি কর্তৃপক্ষ।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Redmi Note 9 Pro Max দাম :

শাওমি ইন্ডিয়ার প্রধান মানু কুমার জৈন টুইট করে জানান রেডমি নোট ৯ প্রো ম্যাক্সের সেল বাতিল করা হয়েছে। যদিও তিনি এটি বলেননি যে,এই সেল ফের কবে অনুষ্ঠিত হবে। উনি সেল বাতিলের কারণ হিসাবে করোনা ভাইরাসের কারণে লকডাউনের কথা বলেন। এদিকে রেডমি নোট ৯ প্রো এর সেল চলবে বলে জানা গেছে। এই ফোনটি Amazon ও Mi.Com থেকে কেনা যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

ভারতে রেডমি নোট ৯ প্রো ম্যাক্সের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা।

Redmi Note 9 Pro Max স্পেসিফিকেশন, ফিচার :

এই ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে ( রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল) দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের প্রটেকশনের জন্য রেডমি নোট ৯ ম্যাক্স ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্প। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য রেডমি নোট ৯ প্রো ম্যাক্স ফোনের পিছনে চারটি ক্যামেরা রয়েছে। যার প্রধান ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। রেডমি নোট ৯ প্রো ম্যাক্সে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ । আবার ফোনের বাক্সে পাবেন ৩৩ ওয়াটে ফাস্ট চার্জার।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন