আজ ফের কেনা যাবে Redmi Note 9 Pro ও Poco M2 Pro, জানুন কখন ও কত দামে

Redmi Note 9 Pro ও Poco M2 Pro এর আজ সেল দুপুর ১২ টা থেকে।

Poco M2 Pro
Redmi Note 9 Pro and Poco M2 Pro sale today

আজ আরও একবার কিনতে পারবেন Redmi Note 9 Pro ও Poco M2 Pro। ভারতে এই দুটি ফোনের দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। দুটি ফোনই আজ দুপুর ১২ টা থেকে পাওয়া যাবে। এরমধ্যে Redmi Note 9 Pro এর সেল শুরু হবে Amazon.in এবং Mi.com থেকে। আবার Flipkart থেকে কেনা যাবে Poco M2 Pro। আপনি যদি কোনো পাওয়ারফুল ব্যাটারি ও প্রসেসরের ফোন খোঁজ করে থাকেন তাহলে রেডমি নোট ৯ প্রো ও পোকো এম২ প্রো এর মধ্যে কোনো একটি কিনতে পারেন।

Redmi Note 9 Pro ও Poco M2 Pro দাম:

ভারতে Redmi Note 9 Pro ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। 

ভারতে পোকো এম২ প্রো এর দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটি  ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যাদের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা। এই দুটি ফোনের ওপর ব্যাংক অফার উপলব্ধ এবং ফোনগুলি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

Redmi Note 9 Pro স্পেসিফিকেশন:

Redmi Note 9 Pro অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১১ সিস্টেমে চলে। এই ফোনে ৬.৬৭ ইঞ্চি সিনেম্যাটিক ডিসপ্লে দেওয়া হয়েছে, যার আসপেক্ট রেশিও ২০:৯। পারফরম্যান্সের কথা বললে রেডমি নোট ৯ প্রো ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে এসেছে। এতে ব্যবহার করা হয়েছে জেড-অ্যাক্সিস ভাইব্রেশন মটর। গেমারদের জন্য এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন এলিট গেমিং ফিচার। এছাড়াও রেডমি নোট ৯ প্রো ফোনে ২ x ২ মিমো ওয়াই-ফাই ফিচার ও NavIC সাপোর্ট করবে।

Note 9 Pro ফোনে দেওয়া হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরার প্রধান সেন্সর ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও দ্বিতীয় ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, তৃতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং চতুর্থ ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার এই ফোনে ১৬ মেগাপিক্সেল ইন ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ক্যামেরায় সুপার স্টেবিলাইজেশন ও প্রো ভিডিও মোড ফিচার উপলব্ধ। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫০২০ এমএএইচ ব্যাটারি পাবেন।

Poco M2 Pro স্পেসিফিকেশন:

এই ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছ। যেখানে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। যেখানে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এতে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনেও ক্যামেরায় প্রো কালার মোড, প্রো ভিডিও মোড, RAW মোড এবং লোগ মোড দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এতে নাইট মোড সাপোর্ট করবে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের ওজন ২০৯ গ্রাম।