Redmi Note 9 আজ আরও একবার কেনার সুযোগ, কোথা থেকে কত দামে জেনে নিন

redmi-note-9-sale-today-on-amazon-mi-com-at-12-pm-price-specifications

ভারতে রেডমি তাদের নোট ৯ সিরিজে তিনটি স্মার্টফোন লঞ্চ করেছে। যেগুলি হল Redmi Note 9 Pro, Redmi Note 9 Pro Max ও Redmi Note 9 । এরমধ্যে প্রথম দুটি ফোন এখন ভারতে ওপেন সেলে পাওয়া যাবে। অর্থাৎ আপনি যখন ইচ্ছা কিনতে পারবেন। তবে রেডমি নোট ৯ এখনও ফ্ল্যাশ সেলে উপলব্ধ। আজ দুপুর ১২ টায় ফোনটির সেল শুরু হবে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট Mi.com থেকে ফোনটি কেনা যাবে। ভারতে Redmi Note 9 এর দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। এই ফোনে লেটেস্ট প্রসেসর, পাওয়ারফুল ব্যাটারি ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

Redmi Note 9 দাম

ভারতে রেডমি নোট ৯ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ,  ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ১১,৯৯৯ টাকা, ১৩,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকা। ফোনটি চারটি কালারে উপলব্ধ – অ্যাকোয়া গ্রীন, অ্যাকোয়া হোয়াইট, পেবল গ্রে এবং স্কারলেট রেড।

অ্যামাজন থেকে ফোনটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে। আবার HSBC কাশকার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। ৫ শতাংশ ডিসকাউন্ট পাবে অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা।

Redmi Note 9 স্পেসিফিকেশন

রেডমি নোট ৯ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। কাট আউট টি ডিসপ্লের বাম দিকে আছে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এই ফোনে আইএর ব্লাস্টার সাপোর্ট করলো। এই ফোনে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

রেডমি নোট ৯ ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, যেটি ১১৮ ডিগ্রী ফিল্ড অফ ভিউ অফার করে। এছাড়াও এতে ব্যবহার হয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ পাবেন। পাওয়ারের কথা বললে এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।