আকর্ষণীয় অফারের সাথে আজ সেল আছে Redmi Note 9 এর, জেনে নিন দাম

redmi-note-9-sale-today-price-in-india-11999-rupees-mi-home-amazon-prime-offers

ভারতে আজ তৃতীয় ফ্ল্যাশ সেল অনুষ্ঠিত হবে Redmi Note 9 এর। বাজেট রেঞ্জে আসা এই ফোনের দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। আজ দুপুর ২ টা থেকে এই ফোনের সেল শুরু হবে। আপনি এই ফোনটি Amazon ও Mi.Com থেকে কিনতে পারবেন। The Undisputed Champion ট্যাগের সাথে আসা রেডমি নোট ৯ ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ৫,০২০ এমএএইচ ব্যাটারি।

Redmi Note 9 দাম ও অফার:

রেডমি নোট ৯ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। ফোনটি সবুজ, সাদা ও ধূসর রঙে পাবেন।

মনে রাখবেন Amazon এ কেবল প্রাইম মেম্বাররা আজ ফোনটি কিনতে পারবেন। যদিও Mi Home এ ফোনটি সবার জন্য উপলব্ধ। এদিকে অফারের কথা বললে অ্যামাজনে এইচডিএফসি ব্যাংকের ডেবিট কার্ড গ্রাহকরা ৬৫০ টাকা ডিসকাউন্ট পাবে। ১,৫০০ টাকা ছাড় মিলবে এইচডিএফসি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে EMI ট্রাঞ্জাকশনে। Amazon Pay ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

Redmi Note 9 স্পেসিফিকেশন:

শাওমি রেডমি নোট ৯ ফোনটি ৪৫০ নিটস ব্রাইটনেস সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। কাট আউট টি ডিসপ্লের বাম দিকে আছে। সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এই ফোনে আইএর ব্লাস্টার সাপোর্ট করলো। এই ফোনে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, যেটি ১১৮ ডিগ্রী ফিল্ড অফ ভিউ অফার করে। এছাড়াও এতে ব্যবহার হয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ পাবেন। পাওয়ারের কথা বললে এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।