ভারতে লঞ্চ হল Redmi Note 9 এর শ্যাডো ব্ল্যাক কালার ভ্যারিয়েন্ট, পাবেন ৫০০ টাকা ছাড়

গত সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 9। এই ফোনটি সেইসময় অ্যাকোয়া গ্রীন, অ্যাকোয়া হোয়াইট, পেবল গ্রে এবং স্কারলেট রেড কালারের সাথে বাজারে এসেছিল। তবে এবার থেকে রেডমি নোট ৯ শ্যাডো ব্ল্যাক (Shadow Black) কালারেও পাওয়া যাবে। তাই আপনি যদি এই ফোনটি কিনতে চান আরও একটি নতুন কালার ভ্যারিয়েন্ট অপশন পেয়ে যাবেন। শুধু তাই নয়, ফেস্টিভ অফারে Redmi Note 9 এর ওপর ৫০০ টাকা ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে।

Redmi India থেকে আজ একটি টুইট করে জানানো হয়, Redmi Note 9 এখন থেকে Shadow Black কালারে পাওয়া যাবে, যার দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা (Mi.com ওয়েবসাইটে ফোনটি ১০,৯৯৯ টাকায় আমরা খুঁজে পেয়েছি)। যদিও এটি লিমিটেড পিরিয়ড অফার। নতুন কালার চলে আসায় রেডমি নোট ৯ এখন মোট ৫টি কালারে উপলব্ধ। জানিয়ে রাখি গ্লোবাল মার্কেটে এই নতুন কালার ভ্যারিয়েন্টের নাম Onyx Black।

Redmi Note 9 এর দাম ও অফার

রেডমি নোট ৯ ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। যার ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। আবার ৪ জিবি + ১২৮ জিবি ও ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৩,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকা। তবে ফেস্টিভ অফারে ফোনটির সমস্ত ভ্যারিয়েন্টের ওপর ৫০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। আবার HDFC Bank এর কার্ড ব্যবহার করলে ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

Redmi Note 9 স্পেসিফিকেশন

রেডমি নোট ৯ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি আছে। Redmi Note 9 ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরা সেটআপটি হল ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১১ অপারেটিং সিস্টেমের চলবে।