Redmi, Samsung, Vivo, Oppo-র ২০ হাজার টাকার কমের ফোনগুলি দেখে নিন, পাবেন ছাড়

উৎসবের মরসুমে করতে চান পুরনো ফোনকে আপগ্রেড? Amazon Great Indian Festival sale এ ভারী ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে বাজেট রেঞ্জের এই স্মার্টফোনগুলি

redmi-samsung-vivo-oppo-smartphones-under-rs-20000-on-amazon-sale

আসন্ন ফেস্টিভ সিজনকে কেন্দ্র করে অনলাইন ও অফলাইন শপিং মার্টগুলির বিক্রিবাট্টা রমরমিয়ে চলছে। যদিও বর্তমানে ‘সোশ্যাল ডিস্টেন্সিং’ মানতে গিয়ে মানুষ বেশি আগ্রহ দেখাচ্ছে ডিজিটাল শপিংয়ে। আর এই সুযোগে ই-কমার্স প্ল্যাটফর্মগুলিও নিয়ে আসছে আকর্ষণীয় সব সেল। যেমন এখন চলছে Amazon Great Indian Festival সেল। আমেরিকান সংস্থাটি তাদের এই জনপ্রিয় বার্ষিকী সেলে হাজারো অফার ও বাম্পার ডিসকাউন্টের সাথে প্রোডাক্ট বিক্রি করছে। বিশেষত, স্মার্টফোন সেগমেন্টে ডিসকাউন্টের পরিমান দেখে কোনো ক্রেতাই তাদের লোভ সম্বরণ করতে পারবেন না। Samsung, Redmi, Vivo সহ একাধিক ব্র্যান্ডের বাজেট-রেঞ্জের ফোনগুলি এই সেলে অতিশয় কম দামে কেনা যাবে। তাই আপনারা যারা এই সুযোগে কম টাকা খসিয়ে একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তারা প্রতিবেদন থেকে জেনে নিন Amazon Great Indian Festival সেলে কোন ফোন কত দামে পাওয়া যাচ্ছে।

Amazon Great Indian Festival সেলে ২০,০০০ টাকার নিচে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Samsung Galaxy M31 : ১৬,৯৯৯ টাকা (২৩% ডিসকাউন্ট)

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসা স্যামসাং এম সিরিজের এই ফোনে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এটি অক্টা-কোর এক্সিনস ৯৬১১ প্রসেসর সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Samsung Galaxy M51 : ১৯,৯৯৯ টাকা (৩১% ডিসকাউন্ট)

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে দেওয়া হয়েছে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরে রান করবে। ফটোগ্রাফির জন্য এতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনটি ৭,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

Oppo A74 5G : ১৫,৯৯০ টাকা (২৪% ডিসকাউন্ট)

ওপ্পো এ৭৪ ৫জি ফোনে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। এটিকে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮৯ প্রসেসরের সাথে নিয়ে আসা হয়েছে। স্টোরেজ হিসাবে এতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি মেমোরি পাওয়া যাবে। সেলফি তোলার জন্য থাকছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা। এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

iQoo Z3 5G : ১৭,৯৯০ টাকা (২২% ডিসকাউন্ট)

এই ৫জি স্মার্টফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর সহ এসেছে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে এতে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ ভার্সনে কাজ করবে। এই ফোনে ৪,৪০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৫৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং টেকনোলজি সাপোর্ট করে।

Redmi 10 Prime : ১১,৯৯৯ টাকা (২০% ডিসকাউন্ট)

৬.৫ ইঞ্চির ডিসপ্লে যুক্ত রেডমি ১০ প্রাইম ফোনে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড ১১ ওএস চালিত। স্টোরেজ হিসাবে ফোনে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। থাকছে কোয়াড-রিয়ার ক্যামেরা (৫০+৮+২+২ মেগাপিক্সেল) সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, ১৬ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

Samsung Galaxy M32 5G : ১৬,৯৯৯ টাকা (২৯% ডিসকাউন্ট)

মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের সাথে আসা স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই কাস্টম স্কিনে রান করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

Redmi 9 Power : ১০,৪৯৯ টাকা (২৫% ডিসকাউন্ট)

রেডমি ৯ পাওয়ার ফোনে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এই ফোনের ব্যাক প্যানেলে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Samsung Galaxy A21S : ১৪,৫৯০ টাকা (২৭% ডিসকাউন্ট)

স্যামসাং গ্যালাক্সি এ২১এস স্মার্টফোনে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে সংস্থার নিজস্ব এক্সিনস প্রসেসর ব্যবহার করা হয়েছে। থাকছে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এটি অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ওয়ান ইউআই কাস্টম ওএস-এ কাজ করবে। আর, পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Vivo Y21 : ১৩,৯৯০ টাকা (২২% ডিসকাউন্ট)

অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ফানটাচ ওএস চালিত ভিভো ওয়াই২১ স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এতে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর সমেত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের সেলফি শুটার পাওয়া যাবে। এছাড়া, থাকছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Redmi Note 10S : ১৫,৯৯৯ টাকা (১৬% ডিসকাউন্ট)

বাজেট-রেঞ্জের মধ্যে রেডমি ফোনের কোনো তুলনা হয় না। তার উপর যদি ভারী ডিসকাউন্ট পাওয়া যায় তাহলে তো কোনো কথাই নেই। সেক্ষেত্রে, ফিচারে ভরা রেডমি নোট ১০এস ফোনকে এখন অ্যামাজন থেকে সস্তায় কেনা যাবে। এতে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।