Redmi Smart Band Pro স্মার্টওয়াচের মত ডিজাইন সহ লঞ্চ হল

Redmi Smart Band Pro এসেছে ৫০টির বেশি ওয়াচ ফেস সাপোর্টের সাথে

redmi-smart-band-pro-launched-price-super-amoled-display-specifications

Xiaomi তাদের নতুন স্মার্টব্যান্ড Redmi Smart Band Pro লঞ্চ করল। এই উইয়ারেবলটি তাদের জন্য আনা হয়েছে, যারা স্মার্টওয়াচের মতো দেখতে স্মার্টব্যান্ড খোঁজ করছেন। এতে সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১১০টির বেশি ওয়ার্ক আউট মোড ও ৫এটিএম ওয়াটার রেজিট্যান্স রেটিং রয়েছে। আবার Redmi Smart Band Pro এসেছে ৫০টির বেশি ওয়াচ ফেস সাপোর্টের সাথে। ফিটনেস ট্র্যাকারটি সাধারণ ব্যবহারে ১৪ দিন পর্যন্ত চলবে বলে কোম্পানি দাবি করেছে।

Redmi Smart Band Pro দাম ও লভ্যতা

এখনও রেডমি স্মার্ট ব্যান্ড প্রো এর দাম ও লভ্যতার বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে অনুমান করা হচ্ছে, যেসমস্ত দেশে এমআই স্মার্ট ব্যান্ড ৬ উপলব্ধ নেই সেখানে এই ব্যান্ড পাওয়া যেতে পারে। উল্লেখ্য, ভারতে এমআই স্মার্ট ব্যান্ড ৬ এর দাম ৩,৪৯৯ টাকা।

Redmi Smart Band Pro স্পেসিফিকেশন, ফিচার

রেডমি স্মার্ট ব্যান্ড প্রো এসেছে ১.৪৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লের সাথে, যার পিক্সেল রেজোলিউশন ১৯৪ x ৩৬৮ এবং পিক্সেল ডেন্সিটি ২৬৪পিপিআই। ব্ল্যাক কালারের বডি সহ আসা এই ফিটনেস ট্র্যাকারে ২.৫ডি টেম্পার্ড গ্লাস ও পলিক্যাপ্রোল্যাকটম ব্যবহার করা হয়েছে।

এতে ৫০টির বেশি ওয়াচ ফেস সাপোর্ট করবে। আবার রানিং, সাইকেলিং, সুইমিং, যোগা সহ ১১০টির বেশি ওয়ার্কআউট মোড পাওয়া যাবে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো-তে। এই স্মার্টব্যান্ডে Strava, Apple Health এর মতো অ্যাপ সাপোর্ট করবে। এছাড়া এর সাহায্যে ২৪/৭ হার্ট-রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল চেক সহ স্বাস্থ্যের বিভিন্ন বিষয় ট্র্যাক করা যাবে।

Redmi Smart Band Pro এসেছে ৫এটিএম ওয়াটার রেজিট্যান্স রেটিং সহ। আবার এটি ম্যাগনেটিক চার্জার দিয়ে ফুল চার্জ করলে সাধারণ ব্যবহারে ১৪ দিন চলবে এবং পাওয়ার সেভিং মোডে ২০দিন ব্যবহার করা যাবে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.