Redmi আনলো ৫৫ ইঞ্চির স্মার্ট টিভি, দাম প্রায় ২০ হাজার টাকা

Redmi Smart TV A55 launched in china price and specifications details
ছবি : google.com

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi আজ ঘরেলু বাজারে Redmi ব্র্যান্ডের নতুন স্মার্ট টিভি লঞ্চ করলো। Redmi Smart TV A55 নামে আসা এই টিভিটির ডিসপ্লে সাইজ ৫৫ ইঞ্চি। এছাড়াও জানা গেছে খুব শীঘ্রই রেডমি ৩২ ইঞ্চির আরেকটি টিভি লঞ্চ করবে। এর আগে Redmi চীনে X সিরিজের টিভি লঞ্চ করেছিল। যেগুলির হল Redmi Smart TV X50, Redmi Smart TV X55, এবং Redmi Smart TV X65 ।

Redmi Smart TV A55 এর দাম

চীনে রেডমি স্মার্ট টিভি এ ৫৫ এর দাম রাখা হয়েছে ১,৯৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২১,৭০০ টাকা। আপাতত এই টিভি প্রি-অর্ডারে জন্য উপলব্ধ। তবে ৩০ সেপ্টেম্বর থেকে টিভিটি সেলে কেনা যাবে।

Redmi Smart TV A55 স্পেসিফিকেশন

রেডমি স্মার্ট টিভি এ ৫৫ ৪কে আলট্রা এইচডি রেজুলেশন ও এইচডিআর টেকনোলজি সহ এসেছে। এতে নেক্সট জেনারেশন ইমেজ কোয়ালিটি ইঞ্জিন সহ এসেছে, যেটি আরও ভালো ভিউ এক্সপেরিয়েন্স দেবে। এই টিভিতে আছে মিডিয়াটেক ৯৬৩২ কোয়াড কোর প্রসেসর। আবার এখানে ১.৫ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ উপলব্ধ।

এই টিভিতে DTS ডিকোডিং সাপোর্ট সহ স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে। আবার এটি অ্যান্ড্রয়েড বেসড MIUI এর অপারেটিং সিস্টেমে চলবে। আবার এটি একটি স্মার্ট ডিভাইস। কারণ এটি ভয়েস কম্যান্ড দ্বারা নিয়ন্ত্রণ করা যায়। ভারতে এই টিভি আনা হবে কিনা সে বিষয়ে রেডমি এখনও কিছু জানায়নি।