খুব সস্তায় বড় স্ক্রিনের টিভি, ভারতে পা রাখছে Redmi Smart TV X সিরিজ

redmi-smart-tv-x-india-launch-tipped-in-march-with-aggressive-price

ভারতে Xiaomi ইতিমধ্যেই Mi সিরিজের একাধিক টিভি লঞ্চ করেছে। ভারতীয় স্মার্ট টিভি মার্কেটে Mi প্রথম তিনটি ব্র্যান্ডের মধ্যে একটি। এহেন জনপ্রিয়তার কথা মাথায় রেখে এবার Xiaomi এবার Redmi TV সিরিজকেও ভারতে আনার পরিকল্পনা নিচ্ছে। আগামী মাসে অর্থাৎ মার্চে ভারতে তিনটি স্ক্রিন সাইজে রেডমি টিভি লঞ্চ হতে পারে। প্রসঙ্গত চীনে গতবছর রেডমি এক্স সিরিজে ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চির তিনটি টিভি লঞ্চ করেছিল। মনে হচ্ছে এই টিভিগুলিকেই এবার ভারতে আনা হবে।

টিপ্সটার, Mukul Sharma জানিয়েছেন, শাওমি মার্চে তাদের তিনটি Redmi Smart TV X সিরিজের টিভি ভারতে লঞ্চ করবে। এই টিভিগুলির দামও আকর্ষণীয় হবে। অর্থাৎ বড় স্ক্রিন হলেও রেডমি টিভির দাম অনেক সস্তা হবে বলে টিপ্সটারের অভিমত।

Redmi Smart TV X সিরিজের টিভিগুলির দাম ও স্পেসিফিকেশন

চীনে রেডমি এক্স সিরিজের টিভিগুলির দাম শুরু হয়েছে ১,৯৯৯ ইউয়ান থেকে, যা প্রায় ২২,৫০০ টাকা। সেক্ষেত্রে ভারতেও যদি এই দামে টিভিগুলি আসে তাহলেও অনেক সস্তা হিসাবে বিবেচিত হবে।

Redmi Smart TV X সিরিজের টিভিগুলি তিনটি সাইজে উপলব্ধ ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চি। এদের স্ক্রিন টু রেশিও ৯৭ শতাংশ। এই টিভিগুলি MEMC (মোশন এস্টিমেশান মোশন কম্বাশন) টেকনোলজি সহ এসেছে। আবার এতে ৮ ইউনিট সাবউফার সিস্টেমের সাথে ১২.৫ ওয়াট স্পিকার বর্তমান। এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। আবার অডিও অভিজ্ঞতা সুন্দর করতে এতে ব্যবহার করা হয়েছে Dolby audio এবং DTS-HD ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন