দুর্দান্ত ডিসপ্লে ও সাউন্ড সিস্টেম সহ লঞ্চ হল Redmi Smart TV X

Redmi Smart TV X এবং Redmi Router AX1800 লঞ্চ করল Xiaomi

redmi-smart-tv-x-router-ax1800-launched-price-yuan-2599-specifications

Xiaomi তাদের ঘরেলু মার্কেটে Redmi Smart TV X (রেডমি স্মার্ট টিভি এক্স) সিরিজের নতুন মডেল লঞ্চ করল। এই টিভিটি দুটি স্ক্রিন সাইজে এসেছে। এতে হাই রিফ্রেশ রেট, MEMC (মোশন এস্টিমেশন মোশন কমপেন্সেশন) প্রযুক্তি, 4K রেজোলিউশন, ডলবি ভিশন সাপোর্ট সফ একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে। Redmi Smart TV X-এর দাম রাখা হয়েছে একটি মিড রেঞ্জ ফোনের সমান। আসুন দেখে নিই নতুন Redmi Smart TV X মডেলের বিশেষত্ব কী এবং এগুলি কিনতে ঠিক কত খরচ হবে।

Redmi Smart TV X-এর স্পেসিফিকেশন, ফিচার

রেডমি স্মার্ট টিভি এক্স মডেলটিকে ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি – দুটি ডিসপ্লে সাইজে আনা হয়েছে। দুটি টিভির ডিসপ্লে আল্ট্রা-এইচডি ৩৮৪০×২১৬০ পিক্সেল রেজোলিউশন, ৬.৫ এমএস ডিসপ্লে, ১০ বিট (FRC সহ) কালার ডেপ্থ এবং ৯৪ শতাংশ P3 কালার গ্যামেট কভারেজ সাপোর্ট করে। তদুপরি, এই রেডমি টিভিগুলি ডলবি ভিশনের সাথে ফ্রি সিঙ্ক প্রিমিয়াম অপশন সরবরাহ করে এবং এগুলিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও MEMC-র সুবিধা রয়েছে। দুটি ভ্যারিয়েন্টেই মিডিয়াটেক এমটিকে ৯৬৫০ প্রসেসর, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ দেওয়া হয়েছে। উপরন্তু, এতে মিডিয়াটেকের AI-PQ, AI-AQ পিকচার এবং অডিও এনহ্যান্সমেন্টের সুবিধা উপভোগ করা যাবে।

অডিওর জন্য, রেডমি স্মার্ট টিভি এক্সের নতুন মডেলে দেখা যাবে ডলবি অ্যাটমোস সাপোর্টসহ চারটি ইনবিল্ট স্পিকার। আর, এর মধ্যে থাকবে দুটি ০.৩৮লি লার্জ সাউন্ড ক্যাভিটিযুক্ত সিল করা বক্স এবং দুটি ১২.৫ ওয়াট আউটপুট সরবরাহকারী বিকল্প। কানেক্টিভিটি অপশনের কথা বললে, এতে একটি HDMI 2.1 পোর্ট, দুটি HDMI 2.0 পোর্ট, একটি AV পোর্ট, দুটি USB পোর্ট, একটি S/PDIF পোর্ট, একটি RJ-45 পোর্ট এবং ATV/ DTMB পোর্ট রয়েছে।

Redmi Smart TV X-এর মূল্য

রেডমি স্মার্ট টিভি এক্সের ৫৫ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৫,১০০ টাকা), অন্যদিকে ৬৫ ইঞ্চি সংস্করণটি ৩,৯৯৯ ইউয়ান (৪৬,৮০০ টাকার কাছাকাছি) মূল্যে বিক্রি হবে।

টিভির সাথে লঞ্চ হয়েছে নতুন Redmi AX1800 রাউটারও

গতকাল নতুন টিভির সাথে সংস্থাটি একটি রাউটারও লঞ্চ করেছে। Redmi Router AX1800 (রেডমি রাউটার এএক্স১৮০০) নামের এই ডিভাইসের দাম রাখা হয়েছে ২২৯ ইউয়ান (প্রায় ২,৭০০ টাকা)। এটিতে Wi-Fi 6 সাপোর্ট, হাই গেইন অ্যান্টেনা, ডুয়াল কোর ৮৮০ মেগাহার্টজ প্রসেসর, ১২৮ জিবি মেমোরি পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.