ভারতে এল Redmi SonicBass এবং Redmi Earbuds 2c, দাম শুরু ১২৯৯ টাকা থেকে

redmi-sonicbass-redmi-earbuds-2c-launched-in-india-price-starting-rs-1299

শাওমির সাব ব্র্যান্ড রেডমি আজ ভারতে লঞ্চ করেছিল Redmi Beat Drop ইভেন্ট। এই ইভেন্টে কোম্পানি দুটি অডিও প্রোডাক্ট এনেছে – Redmi SonicBass Wireless Earphones এবং Redmi Earbuds 2c । এরমধ্যে রেডমি সোনিকব্যাস ওয়্যারলেস আগে নেপালে লঞ্চ হয়েছিল, যেটি একটি নেকব্যান্ড ইয়ারফোন। আবার রেডমি ইয়ারবাডস ২সি হল ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোন। দুটি প্রোডাক্টই খুব সস্তায় ভারতে এসেছে। আসুন এই প্রোডাক্টগুলির দাম ও ফিচার জেনে নিই।

Redmi SonicBass Wireless Earphones এবং Redmi Earbuds 2c  এর দাম ও লভ্যতা

রেডমি সোনিকব্যাস ওয়্যারলেস ইয়ারফোনের দাম ১,২৯৯ টাকা। তবে কিছুদিনের জন্য এই অডিও প্রোডাক্টটি ৯৯৯ টাকায় পাওয়া যাবে। এটি ব্ল্যাক ও ব্লু কালারে উপলব্ধ। আজ থেকেই Flipkart, Mi.Com থেকে এর সেল শুরু হয়েছে।

আবার রেডমি ইয়ারবাডস ২সি এর আসল দাম ১,৪৯৯ টাকা। তবে সীমিত সময়ের জন্য এই ইয়ারফোনটি ১,২৯৯ টাকায় কেনা যাবে। এটি কেবল ব্ল্যাক কালারে পাওয়া যাবে। এটি আজ থেকেই Amazon ও Mi.com থেকে পাওয়া যাবে।

Redmi Earbuds 2c স্পেসিফিকেশন, ফিচার

এটি স্লীক ও স্টাইলিশ ডিজাইনের সাথে এসেছে। এতে ম্যাট ফিনিশ আছে। এটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। আবার আইপিএক্স৪ রেটেড হওয়ায় হালকা জল লাগলেও এটি ঠিকঠাক কাজ করবে। রেডমি ইয়ারবাডস ২সি খুব হালকা, এর ওজন ৮.২ গ্রাম (চার্জিং কেস ছাড়া)। কোম্পানি দাবি করেছে একবার চার্জে এটি ৪ ঘণ্টা প্লেব্যাক টাইম দেবে। আবার চার্জিং কেস ব্যবহার করলে মোট ১২ ঘণ্টা ব্যাকআপ পাওয়া যাবে।

কানেক্টিভিটির জন্য এতে আছে ব্লুটুথ ৫.০, যা দ্রুত কানেক্ট করতে পারে। আবার এখানে পাবেন এনভারমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার ও মাল্টি ফাংশান বাটন। যেটি মিউজিক প্লে/পজ, কল রিসিভ বা রিজেক্ট, ভয়েস অ্যাসিস্ট্যান্ট অন, দুটি কলের মধ্যে সুইচ প্রভৃতি কাজে ব্যবহার করা যাবে। এই ইয়ারবাডসের রেঞ্জ ১০ মিটার। প্রতিটি ইয়ারবাডে ৪৩ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার চার্জিং কেসের ক্যাপাসিটি ৩০০ এমএএইচ। এটি ফুল চার্জ হতে ২ ঘণ্টা সময় নেয়। চার্জিংয়ের জন্য এখানে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট।

Redmi SonicBass Wireless Earphones স্পেসিফিকেশন ফিচার

কোম্পানির তরফে জানানো হয়েছে এই ইয়ারফোন ব্যান্ড, বাজা, ব্যাসের সাথে এসেছে। এতে আছে ৯.২ মিমি ডায়নামিক ড্রাইভার। যেটি মিউজিক শুনতে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি ও ব্যাস অফার করবে। এখানে ১২ ঘণ্টা মিউজিক প্লেব্যাক, ডুয়েল মাইক নয়েজ ক্যান্সেলেশন, ডুয়েল পেয়ারিং মাল্টি পয়েন্ট কানেকশন ও আইপিএক্স৪ ফিচার উপলব্ধ। আইপিএক্স৪ রেটেড হওয়ায় এটি ওয়াটার রেসিস্ট্যান্ট।

দ্রুত এবং স্টেবল কানেকশনের জন্য এখানে পাবেন ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। ভয়েস কমান্ড দিয়েও এটি নিয়ন্ত্রন করা যাবে। আবার এখানে মাল্টি ফাংশান বাটন উপলব্ধ। যেটি অন/অফ, মিউজিক প্লে/পজ, কল রিসিভ বা এন্ড, কল রিজেক্ট, কল মিউট, আনমিউট, ভয়েস অ্যাসিস্ট্যান্ট অন, দুটি কলের মধ্যে সুইচ প্রভৃতি কাজে ব্যবহার করা যাবে। এটির ওয়্যারলেস রেঞ্জ ১০ মিটার। এখানে ১২০ এমএএইচ ব্যাটারি আছে। যেটি চার্জ হতে প্রায় ২ ঘণ্টা সময় নেয়। মাইক্রো ইউএসবি কেবল এর মাধ্যমে এটি চার্জ করা যাবে। এর ওজন ২১.২ গ্রাম।