অক্টোবরে Redmi ভারতে আনছে নেকব্যান্ড ইয়ারফোন ও ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস

redmi-to-launch-two-audio-products-on-7-october-on-beat-drop-event

৭ অক্টোবর Xiaomi ভারতে আয়োজন করেছে Redmi Beat Drop ইভেন্ট। আর এই ইভেন্টেই দুটি রেডমি ব্র্যান্ডের অডিও প্রোডাক্ট লঞ্চ করবে। আজ রেডমি ইন্ডিয়া টুইট করে এই খবর জানিয়েছে। এই ইভেন্ট দুপুর ১২ টায় আয়োজন করা হয়েছে। যদিও টুইটে কোম্পানি জানায়নি ঠিক কোন দুটি অডিও প্রোডাক্ট লঞ্চ করা হবে। তবে আমরা মনে করছি একটি প্রোডাক্ট হবে Redmi SonicBass wireless earphones। কারণ গতমাসেই একে নেপালে লঞ্চ করা হয়েছিল।

রেডমির এই টুইট থেকে পরিষ্কার যে দুটি প্রোডাক্টের মধ্যে একটি হবে ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডস এবং অন্যটি ওয়্যার্ড প্রোডাক্ট। সেক্ষত্রে দ্বিতীয় প্রোডাক্টটি রেডমি সনিকব্যস ওয়্যারলেস ইয়ারফোন হতে পারে। এছাড়াও রেডমি যে ইভেন্ট পেজ বানিয়েছে, সেখানে প্রোডাক্টগুলি সম্পর্কিত স্লোগান দেওয়া আছে। দ্বিতীয় প্রোডাক্টের নিচে স্লোগান হিসাবে দেওয়া আছে পেয়ার, অল ডে লং, হাই ফাইভ কানেকশন, যা একটি ব্লুটুথ ওয়্যারলেস ইয়ারফোনকে নির্দেশ করে।

Redmi SonicBass Wireless Earphones দাম ও ফিচার

নেপালে এই প্রোডাক্ট টি প্রায় ১,৩০০ টাকায় উপলব্ধ। রেডমি সোনিকব্যাস ওয়্যারলেস ইয়ারফোনে মধ্যম মানের ব্যাটারি ও ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি আছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, একবার চার্জে এই হেডফোন ১২ ঘন্টা ব্যাকআপ দেবে। এই নতুন ওয়্যারলেস হেডফোনটি ‘ডায়নামিক’ ব্লু ও ব্ল্যাক কালারে লঞ্চ হয়েছে

আবার কোম্পানি জানিয়েছে এটি ‘প্রো ব্যাস এর সাথে উন্নত সাউন্ড অফার করবে’। আপনি এটি চলাফেরায় ও এক্সারসাইজ করতে করতে ব্যবহার করতে পারবেন। কারণ এটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত। এটি Mi neckband ইয়ারফোনের মত নেকব্যান্ড স্টাইলের সাথে এসেছে।